Logo
Logo
×

বিনোদন

যে কারণে সিঙ্গেল জানালেন মিমি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পিএম

যে কারণে সিঙ্গেল জানালেন মিমি

ভারতীয় অভিনেত্রী মিমি চক্রবর্তী ৩৫ বছর বয়সেও সিঙ্গেল। ‘আলাপ’ ছবির একটি ইভেন্টে অংশ নিয়ে এখনো বিয়ে না করার কারণ জানালেন এই অভিনেত্রী।

তিনি বলেছেন, অভিনয়ের কারণে ছবির দৃশ্যে আমি অনেক মানুষকে মেরেছি। যে কারণে লোকে আমাকে মনে করে ব্যক্তিগত জীবনেও আমি মারকুটে। কিন্তু আমি আসলে ওরকম না। আমি রোমান্টিক একজন মানুষ। এসব কারণেই আমি আজও সিঙ্গেল। 

পাবলো মজুমদার ও অদিতি মিত্রর জীবনের গল্প নিয়ে আলাপ ছবি। ছবিতে মিমি ও আবির ছাড়াও রয়েছেন স্বস্তিকা দত্ত, কিঞ্জল নন্দা। ছবিতে স্বস্তিকার নাম হয়েছে স্বাতীলেখা সেন।

আলাপ ছবির ট্রেলারে দেখা গেছে- আবির চট্টোপাধ্যায় একটি এমএনসিতে কাজ করে কলকাতায়। একাই থাকে। আগে নিয়মিত শনি রোববার বাড়ি ফিরলেও এখন আর সেটা সম্ভব নয়। 

অন্যদিকে মিমি চক্রবর্তীও কলকাতার একটি কোম্পানিতে কাজ করছেন। দুজনেই বাড়ি খুঁজছেন। একজনের অফিস রাতে, আরেকজনের বিকালে। এমন সময় ব্রোকার তাদের দুজনকে একই বাড়ি দেখায়। পুরুষ মহিলা হওয়া সত্ত্বেও যেহেতু তারা আলাদা আলাদা সময় বাড়িতে থাকবেন সেই কথা বুঝিয়ে ভাড়া শেয়ার করার জন্য একই বাড়িতে ভাড়াটে হিসেবে থাকার বন্দোবস্ত হয় তাদের।

একই বাড়িতে থাকলেও তাদের দেখা হয় না। তবে কথা হয়, কাজও ভাগ করে নিয়েছেন তারা। দুজনের কথা হয় ফ্রিজ বা অন্যত্র চিপকে রাখা চিরকুটের মাধ্যমে। দুজনের জীবনেই দুরকমের সমস্যা বর্তমান। দুজনেই প্রেম করে। আবিরের প্রেমিকা স্বস্তিকা দত্ত। আর মিমির জীবনে আছেন কিঞ্জল নন্দা। কিন্তু এ সম্পর্কে তারা খুশি নন। 

আগামী ২৬ এপ্রিল মুক্তি পাবে আলাপ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম