Logo
Logo
×

বিনোদন

কোন দেশে ঈদ করছেন অনন্ত জলিল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৪, ১১:১১ এএম

কোন দেশে ঈদ করছেন অনন্ত জলিল

একমাত্র মুসলিম দেশ হিসেবে বাংলাদেশে আজ বৃহস্পতিবার মুসলমানদের অন্যতম বৃহৎ উৎসব ঈদুল ফিতর উদযাপন হচ্ছে। আর দেশের অধিকাংশ তারকা এই উৎসব দেশেই পালন করার চেষ্টা করেন। বিদেশে থাকলেও ছুটে আসেন দেশে। 

তবে এবার ঈদে অন্যদের থেকে আলাদা অভিনেতা-প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল। গতকাল বুধবার তুরস্কে সপরিবারে ঈদ উদযাপন করেছেন তিনি।

বুধবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করে দর্শকদের উদ্দেশে একটি ভিডিও পোস্ট করেছেন অনন্ত জলিল। আর ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ঈদ মোবারক। সঙ্গে ভালোবাসার ইমোজি দিয়েছেন তিনি।

এদিন তুরস্কে ঈদের নামাজ আদায় শেষ করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ভিডিওতে অনন্ত জলিল বলেন, ‘আসসালামু ওয়ালাইকুম। ঈদ মোবারক। তার্কিতে আজ (বুধবার) ঈদ। আমরা পরিবার নিয়ে তার্কিতে আসছি। এখানকার মসজিদে ঈদের নামাজ আদায় করলাম। বাংলাদেশের চেয়ে আমাদের ঈদ একদিন আগেই হয়ে গেল। ইনশাআল্লাহ কালকে (বৃহস্পতিবার) আমাদের দেশে ঈদ উদযাপিত হবে। এজন্য সবাইকে ঈদের শুভেচ্ছা জানাই। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

বর্তমানে অনন্ত জলিলের হাতে রয়েছে ‘নেত্রী দ্যা লিডার’ সিনেমা। সদ্য শুরু করেছেন ২১ কোটি বাজেটের মুক্তিযুদ্ধ বিষয়ক সিনেমা ‘অপারেশন জ্যাকপট’র শুটিং। এছাড়া প্রয়াত লেখক কাজী আনোয়ার হোসেনের ‘অপারেশন চিতা’ উপন্যাস থেকে নির্মিত ‘চিতা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অনন্ত জলিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম