Logo
Logo
×

বিনোদন

মিজান মালিকের ঈদের গান 'মায়া' নিয়ে এলেন পারভীন লিসা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পিএম

মিজান মালিকের ঈদের গান 'মায়া' নিয়ে এলেন পারভীন লিসা

হাজার রকম অসুখ সারে/মনের অসুখ সারে না/ মনে মনে মন বান্ধিলে মায়া যে আর কাটে না... এমন দরদী কথা দিয়ে গোছানো সাজানো একটি গান এবার ঈদের উপহার হিসেবে পাচ্ছেন স্রোতা দর্শকরা। গানের শিরোনাম মায়া।


অনেক দিন বিরতির পর এবারের রমজানের ঈদে শিল্পী পারভীন লিসার জন্য গানটি লিখলেন সৃজনশীল লেখক, কবি, সাংবাদিক মিজান মালিক। গানের টাইটেল মায়া। ঈদুল ফিতর উপলক্ষে চাঁদ রাতে (আজ) গানটি মিজান মালিকের নিজস্ব চ্যানেল থেকে রিলিজ পাচ্ছে। 

পাশাপাশি এ সময়ের আলোচিত ফোক শিল্পী পারভীন লিসার চ্যানেল থেকেও রিলিজ হ‌ওয়ার সম্ভাবনা আছে।


মায়া এমন এক অনুভূতি যার সঙ্গে মানুষের একাত্ম হওয়ার একটা রাস্তা থাকে। মিজান মালিকের কবিতা গানে সব সময়‌ই একটু ভিন্নতা থাকে।‌ এবার‌ও ব্যতিক্রম নয়। ..


পারভীন লিসা বলেন, সকল আবেগপ্রবণ মানুষের বুকের ভিতর গেঁথে রাখার গান মায়া। মায়ায় যেমন আছে ভালোবাসার গভীরতা, তেমনি আছে কষ্ট। মিজান মালিকের গানটি আমার মনে ধরেছে। অনেকদিন পর আমিও একটু ভিন্ন স্বাদের গান করলাম। আমার বিশ্বাস, সবার মনে ধরবে গানটি।

মিজান মালিক‌ বলেন, আগে আমি অনেক গান করেছি। অসংখ্য গান দেশের তারকা শিল্পীদের কণ্ঠে উঠেছে। তবে এখন একটু কম লিখি। যা লিখি তা যেনো মানুষের ভালোবাসা পায়, পাঠক কিংবা দর্শক মনে বেঁচে থাকে সেরকম কিছু কাজ করছি। মায়া গানটি তেমনি।

এ গানের সঙ্গীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ। তিনিও মায়া নিয়ে বেশ আশাবাদী।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম