Logo
Logo
×

বিনোদন

হৃদরোগে তামিল অভিনেতার মৃত্যু

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০২৪, ০৮:৪১ পিএম

হৃদরোগে তামিল অভিনেতার মৃত্যু

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তামিল অভিনেতা ড্যানিয়েল বালাজি। ২৯ মার্চ রাতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।

হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তাকে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি মারা যান বলে জানা গেছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।

ভারতীয় চলচ্চিত্র বিশ্লেষক শ্রীধর পিল্লাই বালাজির মৃত্যুর খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন। এক্স-এ তিনি লেখেন, ড্যানিয়েল বালাজি। একজন দুর্দান্ত অভিনেতা হৃদরোগে আক্রান্ত হয়ে গভীর রাতে মারা গিয়েছেন। ভেট্টইয়াডু ভিলায়াডু, পোলাধবন-খল চরিত্রে তার কণ্ঠ ও অভিনয়কে ভুলতে পারে!

ড্যানিয়েল বালাজির আকস্মিক মৃত্যুর খবর তার ভক্ত-অনুরাগী এবং সহকর্মীদের হতবাক করেছে। পরিচালক মোহন রাজা তার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বালাজির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন। তিনি লিখেছেন, খুবই দুঃখজনক খবর। ফিল্ম ইনস্টিটিউটে যোগ দেওয়ার ক্ষেত্রে তিনিই জন্য অনুপ্রেরণা ছিলেন। খুব ভালো বন্ধু। একসঙ্গে কাজ করা মিস করব। তার আত্মার শান্তি কামনা করি।

ড্যানিয়েল বালাজি ২০২২ সালের এপ্রিল মাধাথিল চলচ্চিত্রের মাধ্যমে তামিল ইন্ডাস্ট্রিতে তার অভিনয়ে হাতেখড়ি হয়। তিনি গৌতম মেনন এবং সুরিয়া-জ্যোতিকার কাখা কাখার সিনেমাটি তাকে জনপ্রিয়তা এনে দেয়। পরে তিনি বিধি মাধি উল্টা এবং পোলাধবনসহ আরও কয়েকটি তামিল সিনেমায় অভিনয় করেন। বালাজি কয়েকটি মালায়ালাম, তেলেগু এবং কন্নড় সিনেমাতেও কাজ করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম