Logo
Logo
×

বিনোদন

যশের বিপরীতে কারিনা নাকি কিয়ারা? 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ মার্চ ২০২৪, ০২:১০ পিএম

যশের বিপরীতে কারিনা নাকি কিয়ারা? 

বলিউডে অভিনয়ে নিয়মিত হওয়া কারিনা কাপুর ক্যারিয়ার সমৃদ্ধ করার চেষ্টা করছেন দক্ষিণ ভারতের ইন্ডাস্ট্রিতেও। কিছু দিন আগেই ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, কন্নড় ইন্ডাস্ট্রিতে নাম লেখাচ্ছেন কারিনা। 

সেখানকার জনপ্রিয় নায়ক কেজিএফ সুপারস্টার ইয়াশের বিপরীতে ‘টক্সিক’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছেন। বিভিন্ন সাক্ষাৎকারে কারিনা এ সিনেমায় অভিনয়ের ইঙ্গিত দিয়েছেন। স্বভাবতই ভক্তরাও ছিলেন উচ্ছ্বসিত। এ সিনেমায় অভিনয়ের জন্য অভিনেত্রীকে মোটা অঙ্কের (১২ কোটি ভারতীয় রুপি) পারিশ্রমিকও দেওয়া হচ্ছে বলে খবর রটেছে। 

কিন্তু টাইমস অব ইন্ডিয়ার রিপোর্ট বলছে, কারিনা কাপুর খান নয়, কিয়ারা আদভানিকে ‘টক্সিক’-এ অভিনয় করার জন্য চূড়ান্ত করা হয়েছে। 

দক্ষিণ ভারতীয় গণমাধ্যমগুলো অবশ্য বলছে, কারিনা এ প্রজেক্টের জন্য একেবারেই ফিট নন। তাকে যশের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ দেখাবে না। আসলে তাকে কখনো বিবেচনা করা হয়নি। 

অবশ্য কারিনাকে নিয়ে এমন খবর এটাই প্রথম নয়। এর আগেও কয়েকটি সিনেমায় তাকে চূড়ান্ত করার খবর প্রকাশ হওয়ার পর বাদ দেওয়া হয়েছে। 

সর্বশেষ শাহরুখ খানের ‘ডানকি’তেও তাকে নেওয়া হচ্ছে বলে খবর প্রকাশ হয়েছিল। কিন্তু পরে জানা যায়, কারিনা নয়, চরিত্রটিতে অভিনয় করেছেন তাপসী পান্নু। 

উল্লেখ্য, কারিনা কাপুরকে আগামীতে ‘ক্রু’ নামে একটি সিনেমায় দেখা যাবে। এ সিনেমায় তিনি টাবু ও কৃতি শ্যাননের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম