Logo
Logo
×

বিনোদন

দেশে ফেরার ২ ঘণ্টার মধ্যেই গ্রেফতার হবেন রাখি, কী অপরাধ?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০২৪, ০১:৪০ পিএম

দেশে ফেরার ২ ঘণ্টার মধ্যেই গ্রেফতার হবেন রাখি, কী অপরাধ?

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তের সাবেক স্বামী আদিল খান দুরানি তাকে ছেড়ে ফের বিয়ে করেছেন। এমনকি সামাজিকমাধ্যমে নতুন বউয়ের সঙ্গে ছবি পোস্ট করে সুখী দাম্পত্যের কথাও জানিয়েছেন আদিল। 

তবে বিয়ের পর রাখির সঙ্গে বিবাদ মিটছে না আদিলের। রাখির নামে একগুচ্ছ অভিযোগ তুলে এফআইআর করেছেন তিনি। পাশাপাশি আদিল জানান, এ মুহূর্তে গ্রেফতারির ভয়ে নাকি দেশছাড়া রাখি। রয়েছেন দুবাইতে। দেশে ফিরলেই ২ ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হবে রাখিকে।

বিয়ের পর স্ত্রী সোমিকে নিয়ে মুম্বাই ফিরতেই রাখিকে নিয়ে মুখ খুললেন আদিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি একগুচ্ছ কেস করেছি রাখির ওপর। যেগুলোয় জামিন পাচ্ছে না রাখি। সেই কারণে গত মাস চারেক ধরে ভারত ছেড়ে দুবাইয়ে গিয়ে উঠেছে। যে দিন দেশে ফিরবে, সে দিনই দুই ঘণ্টার মধ্যে গ্রেফতার করা হবে ওকে।

মাস কয়েক আগেই জানা যায়, ব্যক্তিগত ভিডিও ফাঁস করার অভিযোগ তুলে রাখির বিরুদ্ধে অভিযোগ করেন তার সাবেক স্বামী আদিল। আদিলের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হতে পারে— এই আশঙ্কা থেকে নাকি আগেভাগেই আদালতের দ্বারস্থও হয়েছেন টেলি তারকা।‘

‘বিগ বস’খ্যাত তারকার বিরুদ্ধে গোপন ভিডিও ফাঁসের অভিযোগ তুলে অম্বোলী থানায় এফআইআর দায়ের করেছিলেন আদিল। সেই মামলাতেই আদালতের কাছে অন্তর্বর্তী সুরক্ষা চেয়ে আর্জি জানিয়েছিলেন রাখি। খবর সেই আর্জিমাফিক রাখিকে অন্তর্বর্তীকালীন সুরক্ষা দিতে রাজি হয়েছেন আদালত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম