Logo
Logo
×

বিনোদন

'মার্ডার মোবারক' সিনেমার পরিচালককে নিয়ে যা বললেন সারা আলি খান 

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১৪ মার্চ ২০২৪, ০৫:১৪ পিএম

'মার্ডার মোবারক' সিনেমার পরিচালককে নিয়ে যা বললেন সারা আলি খান 

চলচ্চিত্র নির্মাতা হোমি আদাজানিয়া (বামে) এবং বলিউড অভিনেত্রী সারা আলী খান (ডানে)। ছবি:সংগৃহীত।

কেদারনাথ, সিম্বা, জারা হাতকে জারা বাচকে এবং আরও অনেক সিনেমায় দর্শকপ্রিয়তার পর এবার 'মার্ডার মোবারক' নিয়ে আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান। আগামীকাল শুক্রবার নেটফ্লিক্সে তার এই সিনেমাটি মুক্তি পাবে। খবর বলিউড বাবলের।

সিনেমাটির পরিচালক হোমি আদাজানিয়া। প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাতা হোমি আদাজানিয়ার সঙ্গে কাজ করার বিষয়ে সম্প্রতি একটি সাক্ষাত্কারে নিজের অভিজ্ঞতার শেয়ার করেছেন সারা আলি খান। 

'মার্ডার মোবারক' সিনেমার পরিচালককে নিয়ে তিনি বলেন, 'হোমির শক্তি নিয়ে এতদিন শুধু শুনে এসেছি। আসলে সবার কথাই সত্য। আমি মনে করি আমরা একসঙ্গে যে সময় কাটিয়েছি, তা সুইমিং পুলের পাশেই হোক বা কোনো রুম সেশনে, সবসময় তিনি আমাকে মনে করিয়ে দিয়েছেন একজন মানুষ হিসাবে আমার যা আছে তাই যথেষ্ট। '

সারা আলি খান আরও বলেন, 'এই সিনেমায় হোমি স্যারের আমাকে কাস্ট করা ক্যামেরা এবং বাইরে এবং ক্যামেরার বাইরেও আমার জীবন, ক্যারিয়ারের একটি গুরুত্বপূর্ণ এবং সংজ্ঞায়িত মুহুর্ত হয়ে থাকবে। তাই আমি খুব কৃতজ্ঞ। '

উল্লেখ্য,অনুজা চৌহানের উপন্যাস ক্লাব ইউ টু ডেথ অবলম্বনে একটি মিস্ট্রি থ্রিলার সিনেমা 'মার্ডার মোববারক'। এটি পরিচালনা করেছেন হোমি আদাজানিয়া এবং প্রযোজনা করেছেন দিনেশ ভিজান। সারা আলি খান ছাড়াও সিনেমাটিতে পঙ্কজ ত্রিপাঠি, বিজয় ভার্মা, ডিম্পল কাপাডিয়া, কারিশমা কাপুর, সঞ্জয় কাপুর, টিসকা চোপড়া এবং আরও অনেকে অভিনয় করেছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম