Logo
Logo
×

বিনোদন

টেলিভিশনে রমজানের বিশেষ অনুষ্ঠান

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৩ মার্চ ২০২৪, ১২:১১ পিএম

টেলিভিশনে রমজানের বিশেষ অনুষ্ঠান

শুরু হয়েছে পবিত্র রমজান মাস। সিয়াম সাধনার এই মাসজুড়ে টিভির পর্দায় বিশেষ অনুষ্ঠান প্রচার হবে।

জাতীয় পুরস্কার প্রাপ্ত ও গণমাধ্যম ব্যক্তিত্ব মাওলানা মাসুম বিল্লাহ বিন রেজা’র পরিচালনায় এ রমজানে বিভিন্ন চ্যানেলে ১০টি প্রোগ্রাম চলছে।  আরটিভিসহ রমজানজুড়ে বিভিন্ন চ্যানেলে এসব অনুষ্ঠান দেখা যাবে।   

জিটিভিতে প্রতিদিন বিকাল ৪টায় জিজ্ঞাসা ও জবাব, বিকাল ৫টা ২৫ মিনিটে নাগরিক টিভিতে সত্যপথ, চ্যানেল ৯-এ প্রতিদিন রাত ১০টায় ইসলামী জিজ্ঞাসা, নেক্সাস টিভিতে বিকাল ৫টা ৩০ মিনিটে তোহফায়ে রমজান, বিকাল ৩টা ৩০ মিনিটে রমজানের আলো ও প্রতিদিন ভোর ৪টায়   বরকতময় সাহরি প্রচারিত হবে। 
  
এছাড়া দীপ্ত টিভিতে বিকাল ৩টা ৩০ মিনিটে তোহফা এ রমজান, প্রতি বুধবার দুপুর ২টা ৩০ মিনিটে আরটিভিতে বিশ্বজয়ী তারকা, এনিগমা টিভিতে প্রতিদিন বিকাল সাড়ে ৫টায় তাফসীরুল কুরআন ও পিপলস রেডিওতে প্রতি বুধ ও বৃহস্পতিবার দুপুর দেড়টায় শোনা যাবে মাসুম বিল্লাহ বিন রেজাকে।

মাসুম বিল্লাহ মাদ্রাসা বোর্ড থেকে এফ এম, এম এম ও রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বি এ (সম্মান), এম এ উত্তীর্ণ হন। উলুমুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ থেকে ২০০২ সালে জাতীয় পর্যায়ে বক্তৃতায় প্রথম পুরস্কার পান। পাক্ষিক সবার খবর ২০১৭ সালের সেরা ইসলামী আলোচক নির্বাচিত করে। ক্যারিয়ার বাংলাদেশ ২০১৮ সালে লেখক সম্মাননা দেয় তাকে।

ইসলামী আলোচক ও উপস্থাপক হিসেবে রয়েছেন বিটিভিসহ আরো ১৪টি টিভিতে। আলোচনা প্রচার হয়েছে প্রায় ৩০০০ (টিভি ও রেডিও)। ইসলামী কলাম লেখক হিসেবে শতাধিক লেখা প্রকাশ হয়েছে। তার প্রকাশিত গ্রন্থ ১৫ ও সম্পাদিত গ্রন্থ ১২টি।     


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম