Logo
Logo
×

বিনোদন

কাঞ্চন-শ্রীময়ীর রিসিপশনে ‘প্রবেশ নিষেধ’, যা বললেন শ্রাবন্তী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৪, ০২:৪০ পিএম

কাঞ্চন-শ্রীময়ীর রিসিপশনে ‘প্রবেশ নিষেধ’, যা বললেন শ্রাবন্তী

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন টালিউড অভিনেতা কাঞ্চন মল্লিক। বুধবার আয়োজন করা হয় বউভাতের। কিন্তু এই আয়োজনকে কেন্দ্র করে শুরু হয়েছে নানা বিতর্ক ও চর্চা। রিসেপশনের দাওয়াতপত্র নিয়েই ঝামেলার শুরু। 

রিসেপশনের দাওয়াতপত্রে লেখা ছিল— অনুষ্ঠানে সাংবাদিক, ব্যক্তিগত নিরাপত্তারক্ষী, ড্রাইভারদের প্রবেশ নিষেধ। এতেই তারকাদের নিরাপত্তারক্ষী, ড্রাইভার ও সাংবাদিকদের অপমান এবং ছোট করার অভিযোগ উঠেছে। এভাবে তাদের অসম্মান করার জন্য ক্ষোভও প্রকাশ করেছেন অনেকেই।

সাংবাদিক মহলের একাংশ সামাজিক মাধ্যমে এর প্রতিবাদ জানিয়েছেন। জিতু কমল, শ্রীলেখা মিত্র, পরিচালক তথাগত মুখোপাধ্যায়সহ টালিপাড়ার একাধিক বিশিষ্টজন কাঞ্চন-শ্রীময়ীর ‘রুচি’বোধের সমালোচনা করেছেন।

তবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ওই নির্দেশিকার বিষয়ে অভিনেত্রী শ্রাবন্তী বলেন, কাঞ্চন দাকে আমি ছোট থেকে চিনি। তিনি এ রকম কিছু করতে পারেন বলে আমার অন্তত মনে হয় না। 

শ্রাবন্তী নিজে অনুষ্ঠানে কোনো ব্যক্তিগত দেহরক্ষী নিয়ে যাননি। কিন্তু অনুষ্ঠানে যে বেশ কয়েকজন দেহরক্ষী ছিলেন তা তার চোখে পড়েছে। শ্রাবন্তীর কথায়, ‘আমি আধাঘণ্টার জন্য গিয়েছিলাম। আমি কিন্তু দেখেছি কাঞ্চন দা এবং শ্রীময়ীর সুন্দর আতিথেয়তা। প্রত্যেককে সম্মান দিয়ে ওরা আপ্যায়ন করেছেন।’ 

তবে শ্রাবন্তীও মেনে নিচ্ছেন যে ওই ধরনের কোনো নির্দেশিকা লেখা অনুচিত হয়েছে। শ্রাবন্তী বললেন, ‘জেনে-বুঝে কাঞ্চন দার মতো সুন্দর একটা মানুষ এই ভুল করতে পারেন না। এটা নিশ্চয়ই অন্য কেউ করেছেন।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম