Logo
Logo
×

বিনোদন

কাঞ্চন-শ্রীময়ীর বউভাত নিয়ে বিতর্ক, যা বললেন প্রথম স্ত্রী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৪, ০৯:০১ এএম

কাঞ্চন-শ্রীময়ীর বউভাত নিয়ে বিতর্ক, যা বললেন প্রথম স্ত্রী

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন টালিউড অভিনেতা কাঞ্চন মল্লিক। বুধবার আয়োজন করা হয় বউভাতের। কিন্তু এই আয়োজনকে কেন্দ্র করে শুরু হয়েছে নানা বিতর্ক ও চর্চা। রিসেপশনের দাওয়াতপত্র নিয়েই এবার বিপাকে কাঞ্চন। এ ঘটনায় কাঞ্চনের প্রথম স্ত্রী অভিনেত্রী অনিন্দিতা দাস মুখ খুলেছেন। 

রিসেপশনের দাওয়াতপত্রে লেখা ছিল— অনুষ্ঠানে সাংবাদিক, ব্যক্তিগত নিরাপত্তারক্ষী, ড্রাইভারদের প্রবেশ নিষেধ। এতেই তারকাদের নিরাপত্তারক্ষী, ড্রাইভার ও সাংবাদিকদের অপমান এবং ছোট করার অভিযোগ উঠেছে। এভাবে তাদের অসম্মান করার জন্য ক্ষোভও প্রকাশ করেছেন অনেকে।

হিন্দুস্তান টাইমসে অভিনেত্রী অনিন্দিতা দাস বলেন, আমি সব পেশাকেই ভীষণ শ্রদ্ধা করি। আমার কাছে সোজা হিসাব— যতক্ষণ মানুষ কাজ করছেন, ততক্ষণ সেই মানুষ সম্মানীয়। হতে পারেন তিনি কোনো প্রতিষ্ঠানের সিইও বা পাশের বাড়ির হাউস মেড। সৎপথে আয় করে সংসার চালাচ্ছেন, তারা আমার কাছে সম্মানীয়।

আরও পড়ুন: অবশেষে হয়ে গেল কাঞ্চন-শ্রীময়ীর ফুলশয্যা, যা বললেন অভিনেত্রী

তবে সাবেক স্বামী কাঞ্চনকে নিয়ে কোনো মন্তব্য করেননি অনিন্দিতা। অভিনেত্রীর স্পষ্ট কথা― আমাকে যদি এমন কোনো বিয়েবাড়িতে আমন্ত্রণ জানানো হয়, তা হলে প্রথমেই জানতে চাইব সেখানে এমন অপমানজনক কথা কেন লেখা হয়েছে? যদি কোনো যুক্তি খুঁজে পাই, তা হলে সম্মতি দেব। আর যুক্তি না দেখলে সরাসরি বাড়ি চলে আসব।

বুধবার ছিল কাঞ্চন ও তার তৃতীয় স্ত্রী শ্রীময়ী চট্টরাজের রিসেপশন। এই বিয়ের আগে তার দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী পিঙ্কির কথা সবারই জানা। তিনিও আগে প্রথম বিয়ে করেছিলেন অভিনেত্রী অনিন্দিতাকে। বর্তমানে ‘তুমি আশপাশে থাকলে’ ধারাবাহিকে নায়িকার মায়ের চরিত্রে অভিনয় করছেন অনিন্দিতা। টেলিপর্দায় ব্যস্ত সময় পার করছেন তিনি।

আরও পড়ুন: ‘বৌভাতে গণমাধ্যম, দেহরক্ষী ও চালকদের প্রবেশ নিষেধ’, সমালোচনার মুখে কাঞ্চন-শ্রীময়ী

এদিকে কাঞ্চন তৃতীয় বিয়ে করলেও তার প্রথম স্ত্রী অনিন্দিতা আর বিয়ের পিঁড়িতে বসেননি। মা-বাবা আর একটা বিড়ালছানা নিয়েই সংসার তার। এই অভিনেত্রী যখন কাঞ্চনকে বিয়ে করেছিলেন, ওই সময় দুজনেরই বয়স কম ছিল। কেউ-ই তখন প্রতিষ্ঠিত ছিলেন না। সাড়ে ৭ বছরের দাম্পত্যজীবন ছিল তাদের। এর পর আলাদা হয়ে যান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম