Logo
Logo
×

বিনোদন

‘বৌভাতে গণমাধ্যম, দেহরক্ষী ও চালকদের প্রবেশ নিষেধ’, সমালোচনার মুখে কাঞ্চন-শ্রীময়ী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০২৪, ০৮:৩৩ পিএম

‘বৌভাতে গণমাধ্যম, দেহরক্ষী ও চালকদের প্রবেশ নিষেধ’, সমালোচনার মুখে কাঞ্চন-শ্রীময়ী

তৃতীয়বারের মতো সাতপাকে বাঁধা পড়েন টালিউড অভিনেতা কাঞ্চন মল্লিক। ২ মার্চ অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেছেন। তাদের বৌভাতের অনুষ্ঠানে গতকাল বুধবারের সন্ধ্যাটা ছিল তারকাখচিত। কাছের বন্ধুবান্ধবসহ উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের টেলিভিশন তারকারা। তবে ব্যতিক্রম হলো- সেখানে রাখা একটা বোর্ডে লেখা- ‘মিডিয়া, বডিগার্ড ও ড্রাইভারদের প্রবেশ নিষেধ’, যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে। যেজন্য সমালোচনার মুখে পড়েছেন কাঞ্চন-শ্রীময়ী জুটি।

শ্রীলেখা মিত্র, জিতু কামালের মতো তারকারা সোশ্যাল মিডিয়ায় এর প্রতিবাদ জানিয়েছেন। জিতু একটি ছবি পোস্ট করেছেন, যেখানে লেখা- ‘ডগস অ্যান্ড ইন্ডিয়ানস আর নট অ্যালাওড।’ ইংরেজদের শাসনামলে যেকোনো রেস্তোরাঁর সামনে এ কথা লেখা থাকত। এর সঙ্গেই কাঞ্চন-শ্রীময়ীর মানসিকতার তুলনা করেছেন অভিনেতা।

কাঞ্চন মল্লিককে ‘ব্রিটিশ সাম্রাজ্যবাদী’দের সঙ্গে তুলনা করেছেন পরিচালক তথাগত মুখোপাধ্যায়। ফেসবুক পোস্টে কাঞ্চন মল্লিকের নাম উল্লেখ না করে তিনি লিখেছেন- ক্ষমতা, ঔদ্ধত্য আর অশিক্ষা মানুষকে এটাই শেখায়। অধিকাংশ হনুরা লুকিয়ে রাখেন এই কুৎসিত ভাবনাগুলো, আর কখনো-সখনো কেউ কেউ ভুলে উচ্ছ্বাসের তোড়ে পাবলিক করে ফেলেন তাদের বিকৃত মানসিকতা। শুধু এবং শুধুই ঘৃণা এ ধরনের মানসিকতার প্রতি। কারণ অভিনয় করে ক্ষমা হয়তো চাইবেন কোনো দিন, কিন্তু এদের মানসিকতা তো আর পাল্টাবে না, আসল মানুষটা তো আর পাল্টাবে না।

শ্রীলেখা মিত্র বলেছেন, নিরাপত্তারক্ষী ও ড্রাইভারদের প্রবেশ নিষিদ্ধ- এ শব্দগুলো উল্লেখ করে সমাজকে নিজেদের কদর্য রূপটা দেখিয়ে দিল ওরা।

সংবাদমাধ্যমকে বিয়ের ভেন্যুতে জায়গা না দেওয়া এই প্রথম নয়। এর আগেও বলিউডে অনেক বড় বড় বিয়েতে এ রকম হয়েছে। আলিয়া-রণবীর, ক্যাটরিনা-ভিকি, সিদ্ধার্থ-কিয়ারা, বর্তমান সময়ে হওয়া অনেক বিয়েতেই দেখা গেছে সংবাদমাধ্যমের প্রবেশাধিকার ছিল না। তবে নবদম্পতি পাপারাজ্জিদের জন্য নিজেরা বেরিয়ে এসেছেন, ছবি তোলার সুযোগ করে দিয়েছেন। এরকমভাবে বোর্ড টাঙিয়ে বার্তা কেউই দেননি তারা।

গত ১০ জানুয়ারি সাবেক স্ত্রী পিঙ্কির কাছ থেকে ডিভোর্স পাওয়ার পরই কাঞ্চন জানিয়ে দেন শ্রীময়ীর সঙ্গে সম্পর্কের কথা। ভাঙনের কারণ হিসেবে পিঙ্কি জানিয়েছিলেন, কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর সম্পর্কের কারণেই এ বিচ্ছেদ। তারপর এই অভিনেতা তৃতীয়বারের জন্য সাতপাকে বাঁধা পড়েন শ্রীময়ী চট্টরাজের সঙ্গে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম