Logo
Logo
×

বিনোদন

পবিত্রা-এজাজসহ বিগ বসের যেসব তারকার সম্পর্ক টেকেনি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৪ পিএম

পবিত্রা-এজাজসহ বিগ বসের যেসব তারকার সম্পর্ক টেকেনি

ভারতের জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ‘বিগ বস’র মাধ্যমে অনেক জুটি তারকা খ্যাতি পেয়েছেন। সময়ের পরিক্রমায় তাদের সেই জুটির বিচ্ছেদও হয়ে গেছে। 

‘বিগ বস সিজন ১৪’-এ একত্র হওয়া এজাজ খান এবং পবিত্রা পুনিয়া জুটির বিচ্ছেদ হয়ে গেছে। ‘বিগ বসে’ থাকাকালীন দুজনের মধ্যে চরম ঝগড়া হয়। এরপর শো শেষে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

দুজনেই একে অপরকে প্রস্তাব দিয়েছিলেন। সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। শো থেকে বেরিয়ে যাওয়ার পরও দুজন একসঙ্গে থাকতেন। দুজনে একসঙ্গে অনেক অনুষ্ঠানে যেতেন।

দুজনেই একে অপরের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন। তাই দুজনের মধ্যে বিয়ের কথাবার্তা চলছিল; কিন্তু এখন প্রকাশ্যে এসেছে তাদের ব্রেকআপ হয়েছে। দুই বছর একে অপরের সঙ্গে প্রেম করার পর দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

বিগ বস ৮-এর সময় উপেন প্যাটেল-করিশ্মা তান্না রোমান্টিকভাবে জড়িয়ে পড়েন। তাদের সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। 

বিগ বস ৭-এ কাজলের বোন তানিশা মুখার্জি ও আরমান কোহলির সম্পর্ক নিয়ে আলোচনা হয়েছিল। কিন্তু আরমানের আবেগপ্রবণ স্বভাবের কারণে তাদের সম্পর্ক টেকেনি।

বিগ বস ৪-এ দর্শকরা অস্মিত প্যাটেল এবং বীনা মালিককে একে অপরের সাথে ঘনিষ্ঠ হতে দেখেন। মৌসুম শেষ হওয়ার পরই বিচ্ছেদ হয়ে যায় তাদের। 

এক বছরেরও বেশি সময় ধরে বিগ বসের ঘরে গওহর খান এবং কুশল ট্যান্ডনের প্রেমের সম্পর্ক শুরু হয়েছিল। ২০১৪ সালে দুজনেরই বিচ্ছেদ ঘটে।

গত বছরের শেষের দিকে ‘বিগ বস সিজন ১৩’ জনপ্রিয় দম্পতি হিমাংশী খুরানা এবং অসীম রিয়াজ তাদের চার বছরের সম্পর্কের ইতি টানেন।

শমিতা শেঠি বিগ বস ওটিটিতে রাকেশ বাপটের মধ্যে প্রেম খুঁজে পান। ২০২২ সালে এই জুটি আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন।

বিগ বস ১৫-এর জনপ্রিয় দম্পতি ইশান সেহগাল-মায়েশা আইয়ারের বিচ্ছেদ হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম