Logo
Logo
×

বিনোদন

বুবলীকে নিয়ে যা বললেন রুনা লায়লা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৭ পিএম

বুবলীকে নিয়ে যা বললেন রুনা লায়লা

ছবি: সংগৃহীত

‘প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার সামনে হাঁটু গেড়ে বসে আছেন নায়িকা বুবলী। এ সময় দুজনেই বেশ হাস্যোজ্জ্বল ছিলেন’- এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুনা লায়লা। একই অনুষ্ঠানে অতিথি ছিলেন বুবলীও। সেখানে তাদের দুজনের কুশল বিনিময় হয়।  

সেখানেই উপমহাদেশের খ্যাতিমান সংগীতশিল্পী রুনা লায়লার কাছ থেকে প্রশংসা পেয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। বিষয়টি নিশ্চিত করেছেন এই নায়িকা নিজেই।

আলাপচারিতার একপর্যায়ে বুবলীকে উদ্দেশ করে রুনা বলেন, তোমার কিছু কাজ মোবাইলে দেখেছি। বেশ সুন্দর তোমার অভিনয়। অভিনয়ে তুমি অনেক ভালো করছ। দোয়া করি- আরও ভালো কর, আরও বড় হও।

রুনা লায়লার কাছ থেকে এমন ইতিবাচক মন্তব্য পেয়ে আবেগাপ্লুত বুবলী। গায়িকার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে গণমাধ্যমে তিনি বলেন, রুনা লায়লার মতো একজন সংগীতশিল্পী আমাকে চেনেন, আমার অভিনয় দেখেন, এটাই অনেক বড় প্রাপ্তি আমার জন্য।

বুবলী সবশেষ অভিনয় করেছেন চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমায়। যেখানে তার বিপরীতে ছিলেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। দেশের গণ্ডি পেরিয়ে সম্প্রতি ওপার বাংলার চলচ্চিত্রেও পা রেখেছেন এই নায়িকা। 

ইদানীং বুবলী টালিউডে কাজ করেছেন। বাংলাদেশি নির্মাতা রাশেদ রাহার পরিচালনায় ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি সিনেমায় দেখা যাবে তাকে। যেখানে তার সহশিল্পী কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস। সিনেমার চিত্রনাট্য লিখেছেন খায়রুল বাসার নির্ঝর।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম