Logo
Logo
×

বিনোদন

নিজের যে ভুলের কথা স্বীকার করলেন অঙ্কিতার স্বামী?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:২৪ এএম

নিজের যে ভুলের কথা স্বীকার করলেন অঙ্কিতার স্বামী?

বিজয়ী হওয়ার স্বপ্ন দুই চোখে নিয়ে ‘বিগ বস ১৭’-এর ঘরে পা রেখেছিলেন অঙ্কিতা লোখান্ডে। স্বপ্নপূরণ করতে গত তিন মাসে চেষ্টার কোনো শেষ করেননি তিনি। ‘বিগ বস’-এর ঘরে প্রতিযোগী হিসাবে ছিলেন অঙ্কিতার স্বামী ভিকি জৈনও। কিন্তু তাদের ব্যক্তিগত সম্পর্ক ছাপিয়ে গিয়ে পরস্পরের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছিলেন তারা। 

‘বিগ বস’ জেতার অন্যতম শর্ত হলো— সারাক্ষণ চর্চায় থাকা। অঙ্কিতা সেটি ভালো করেই বুঝে গিয়েছিলেন। তাই যেনতেন প্রকারে নজরে থাকার আপ্রাণ চেষ্টা করেছেন তিনি। ভিকিকে প্রকাশ্যে অপমান করা থেকে অন্যের স্বামীর চরিত্রে কাদা ছেটানো— কিছুই বাদ রাখেননি তিনি। কিন্তু এত চেষ্টা করেও তীরে এসে তরী ডুবেছে তার। ‘বিগ বস’-এর ফাইনালে চতুর্থ স্থান থেকে ছিটকে গেছেন অঙ্কিতা। 

তবে ফাইনালের রেজাল্ট যাই হোক না কেন, গোটা শোজুড়ে কিন্তু তারাই মাতিয়ে রেখেছিলেন এই শো। তাদের ঝগড়া, সম্পর্কের টানাপোড়েন হট টপিক হয়ে উঠেছিল চর্চার। এবার শো শেষ হতেই ভিকি বলেন, 'আমার বন্ধু রীতেশ দেশমুখ, ফারাহ খান সবাই আমার খুব প্রশংসা করেছেন। লোকজন বলছেন, ভিকি ভাই তুমিই এই শোকে চালিয়ে নিয়ে গেছ। দারুণ লাগছে।'

বিগ বস হাউসে এবার ভিকি ও অঙ্কিতার দারুণ ঝগড়া, ঝামেলা হয়েছে। মাঝে তাদের শাশুড়ি ঢুকে ইন্ধন জুগিয়ে সেই ঝামেলা আরও উসকে দিয়েছেন। এমনকি তাদের ডিভোর্সের কথা বলতেও শোনা গিয়েছিল এই শোতে। আর সেসব দেখে অনেকেই সন্দিহান হয়ে পড়েছিলেন তাদের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে।

হিন্দুস্তান টাইমসের তরফে ভিকির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার এবং অঙ্কিতার বৈবাহিক সম্পর্ক নিয়ে বলেন, আমরা এমন একটা সমাজে থাকি যেখানে পুরুষ ও নারী দুজনেরই একই রকম অনুভূতি হতে পারে। তাদের মতামত আলাদা হতে পারে, ঝগড়া হতে পারে। আমি জানি না মানুষ কী করে এ বিষয়টি ভুলে যান। শোতে আমাদের নিজেদের মতামত রাখা উচিত; নইলে মানুষ ভাববে আমরা আমাদের সঙ্গীর কথায় উঠি আর বসি। আমাদের রোজকার জীবনের কোনো ভিডিও কেউ দেখেনি, তাই তারা জানেন না যে আমরা বাস্তবে ঝগড়া করি কিনা। আমি তর্ক করতে পারি, নিজের মতো জানাতে পারি, কিন্তু সম্পর্কের বিরুদ্ধে নই। ওই জায়গাটা একই থাকবে।

তিনি আরও জানান, আমি সারাক্ষণ এমনিতে ব্যবসা নিয়ে ব্যস্ত থাকি। এখানে আমি গেমটা গেমের মতোই খেলতে চেয়েছি। আর অল্প সময়েই দারুণ অ্যাটেনশন পেয়েছেন। তবে হ্যাঁ, আমি অঙ্কিতার সঙ্গে আরও একটু ভালো ব্যবহার করতে পারতাম। ওর মানসিক অবস্থাটা বোঝা উচিত ছিল। সেটি আমি ওখানে বুঝতে পারিনি।

অবশেষে আসছে ‘পুষ্পা: দ্য রুল’

স্ত্রীর সঙ্গে অশান্তি, যা বললেন শহিদ কাপুর

পরিশেষে নিজেদের সম্পর্ক নিয়ে ভিকি সাফ সাফ জানিয়ে দেন, 'আমার জন্যই অঙ্কিতা এত শক্ত। আমরা খুব সুখী। আমাদের সম্পর্ক খুবই মজবুত। আমি ওর গেম নষ্ট করতে চাইনি। কখনও কখনও মতের অমিল হওয়া ভালো।'

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম