Logo
Logo
×

বিনোদন

মৌসুমী-রানার বিয়ে আজ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৪, ১০:১৩ পিএম

মৌসুমী-রানার বিয়ে আজ

আজ লেখক আবু সাইয়িদ রানার সঙ্গে অভিনেত্রী মৌসুমী হামিদের বিয়ে। লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে সাতক্ষীরার মেয়ে মৌসুমী হামিদ বিনোদন অঙ্গনে পা রাখেন। এরপর অভিনয় করেছেন নাটক ও চলচ্চিত্রে।

গত বুধবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাসার ছাদে মৌসুমী হামিদের গায়েহলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। এ অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

মৌসুমী হামিদ বলেন, রানার সঙ্গে আমার দুই বছরের পরিচয়। এরপর আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। দুই পরিবারের সম্মতি নিয়েই বিয়ের আনুষ্ঠানিকতা হচ্ছে।

মৌসুমী হামিদ জানান, তার হবু বর আবু সাইয়িদ রানা লেখালেখি ও নির্মাণ কাজের সঙ্গে জড়িত। মৌসুমী তার লেখা গল্পে অভিনয় করেছেন। এসব কাজের মধ্যে রূপকথা নয় ও গুটি উল্লেখযোগ্য।


এর আগে মৌসুমী বলেছিলেন, সমান উচ্চতার ছেলে পেলেই বিয়ে করবেন তিনি। তবে কি তিনি নিজের সমান উচ্চতার পাত্র খুঁজে পেলেন? 

মৌসুমী হামিদ বলেন, উচ্চতায় রানা আমার চেয়ে আধা ইঞ্চি কম। এটা আমার কাছে মোটেও ম্যাটার করেনি। রানার ফিজিক্যাল হাইটের চেয়ে মেন্টাল হাইট অনেক বেশি। তাই শারীরিক হাইটের দিকে একেবারে নজর দিইনি। তার মনমানসিকতা আমাকে তার প্রতি ভালোবাসা ও মায়ার বন্ধনে জড়িয়েছে। নির্ভরতার একজন মনে হয়েছে। মনে হয়েছে, এমন একজনকে নিয়ে জীবনের সুন্দর আগামীর পথ পাড়ি দেওয়ার স্বপ্ন দেখা যায়।

গত বছরের ১৮ আগস্ট মুক্তি পায় মৌসুমী হামিদ অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’। এটি নির্মাণ করেছেন অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক। এছাড়া মৌসুমী হামিদ অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সিনেমা দুটি হচ্ছে সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিবের ‘যাপিত জীবন’।


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম