Logo
Logo
×

বিনোদন

‘বৈবাহিক ধর্ষণের’ দৃশ্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২৩, ১১:২১ এএম

‘বৈবাহিক ধর্ষণের’ দৃশ্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

ডিসেম্বরের প্রথম দিনেই ভারতের প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’। সিনেমা বিশ্লেষকদের মতে, এখন পর্যন্ত যতগুলো সিনেমায় রণবীর অভিনয় করেছেন, সব সিনেমার মধ্যে ‘অ্যানিমেল’ মুভিটি এক ও অদ্বিতীয়। 

তবে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ নিয়ে চলছে বিস্তর আলোচনা। অনেকের মতে, পরিচালক নাকি উগ্র পৌরুষ, নারীবিদ্বেষ ও হিংসার উদযাপন দেখিয়েছেন। 

এ সিনেমায় ববি দেওল ও মানসী তক্ষকের মধ্যে বৈবাহিক ধর্ষণের একটি দৃশ্য রয়েছে। দৃশ্যটি নিয়ে সিনেমা মুক্তির পর থেকেই বিতর্ক চলছে। অবশেষে ভারতের এক টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে নিজের মতো জানালেন মানসী তক্ষক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, দেখুন, আমার মনে হয়, নিজের বিয়েতে এমন ঘটনা ঘটবে কেউ-ই এমন আশা করেন না। বিয়ের দৃশ্যের লাইটিং থেকে শুরু করে গান— সব কিছু এত সুন্দর। শৈল্পিক মান দেখুন, গানটা রীতিমতো ভাইরাল। সব কিছু সুন্দর চলছিল। আচমকাই তাল কাটে। আসলে এটা দর্শকের জন্য বার্তা ছিল, যদি রণবীর এমন হতে পারেন, তা হলে ছবির খলনায়ক কেমন হবে ভাবুন! আমি মনে করি, ববি স্যারের চরিত্রটির ভিত্তি স্থাপন করতে অমন একটি দৃশ্য অত্যন্ত প্রয়োজনীয় ছিল। 

শেষে অবশ্য মানসীর সংযোজন, আমার নিজের বিয়েতে এমন কিছু হোক একেবারেই চাইব না।

প্রসঙ্গত, তরুণ এই অভিনেত্রী বিনোদন-দুনিয়ায় পা রাখেন সুন্দরী প্রতিযোগিতা দিয়ে। চলতি বছর সিদ্ধার্থ আনন্দের সিনেমা ‘পাঠান’ দিয়ে বলিউডে অভিষেক হয় তার। ছবিতে জন আব্রাহামের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম