Logo
Logo
×

বিনোদন

আমার কাছে অভিনয়টাই আসল কথা: মানসী

Icon

বিনোদন প্রতিবেদন

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২৩, ০২:১১ এএম

আমার কাছে অভিনয়টাই আসল কথা: মানসী

ভালোবাসা ও অ্যাকশন গল্পে নির্মিত চিত্রনায়ক আদর আজাদ ও অভিনেত্রী মানসী প্রকৃতি জুটির প্রথম সিনেমা ‘যন্ত্রণা’ মুক্তি পেয়েছে গত শুক্রবার। এর আগে গেল ২৭ অক্টোবর এটি মুক্তি পাওয়ার কথা থাকলেও ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার দর্শক চাহিদার কথা বিবেচনা করে এবং এর প্রতি শ্রদ্ধা জানিয়ে সরে দাঁড়ায় ‘যন্ত্রণা’র টিম।

মুক্তির প্রথম দিন দর্শকের সঙ্গে বসে ছবি দেখতে প্রেক্ষাগৃহে ছুটেছেন মানসী। শনিবারও তিনি প্রেক্ষাগৃহে ঘুরেছেন। 

ছয় বছর আগে প্রথম চলচ্চিত্রে অভিনয় করেছিলেন মানসী প্রকৃতি। সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ছবিটির নাম ‘শেষ কথা’। ‘যন্ত্রণা’র আগে তিনি আরও দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন, একটি ‘জল শ্যাওলা’ অন্যটি ‘বাউল’।

অভিনয় নিয়ে মানসী বলেন, বগুড়া আজিজুল হক কলেজে পড়ার সময় আমি গান গাইতাম। বিবর্তন নামে আমাদের একটা ব্যান্ড ছিল। টানা সাত বছর ব্যান্ডের সঙ্গে যুক্ত ছিলাম। ২০১৫ সালে কলেজের একটি অনুষ্ঠানে শেষবারের মতো গান গেয়েছি। এরপর মাস্টার্স পড়ার সময় সিনেমায় যুক্ত হই। এর পর থেকে অভিনয় মাধ্যমেই আছি।

তিনি বলেন, গান গাইলেও কেন জানি অভিনয়ের স্বপ্নটা উঁকি দেয়। একটা সময় মনস্থির করি অভিনয়ে থিতু হব। সেভাবে চলচ্চিত্র ও নাটকের কাজ করে যাওয়া। কারণ, আমার কাছে অভিনয়টাই আসল কথা।

‘যন্ত্রণা’ সিনেমায় অভিনয়ের বিষয়ে মানসী বলেন, অ্যাকশন চরিত্রে এবারই প্রথম অভিনয় করেছি। চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং। চেষ্টা করেছি পর্দায় অ্যাকশন লেডির লুক ফুটিয়ে তুলতে। 

আদর-প্রকৃতি ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, ডন, বড়দা মিঠু, সায়মা স্মৃতি, আশরাফ কবির, সোহেল রশিদ, গাঙ্গুয়া, জাহিদ, পারভেজ সুমন, শেখ স্বপ্না, পারভিন আক্তার, অতিথি শিল্পী তনামি হকসহ অনেকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম