Logo
Logo
×

বিনোদন

প্রথমবার একসঙ্গে ফারিণ ও ইরফান

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২৩, ১০:২২ পিএম

প্রথমবার একসঙ্গে ফারিণ ও ইরফান

নাটকের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী তাসনিয়া ফারিণ এবং ইরফান সাজ্জাদ। আলাদাভাবে বিভিন্ন নাটকে তাদের দেখা গেলেও, এবারই প্রথম জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন তারা। তবে কোনো নাটক নয়, ওয়েবফিল্মে। নাম ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’। 

এটি পরিচালনা করেছেন শিহাব শাহীন। গতকাল ফিল্মটির ট্রেলার প্রকাশ হয়েছে। নির্মাতা জানিয়েছেন, সত্য ঘটনার ছায়া অবলম্বনে তৈরি হয়েছে এ ফিল্ম। এতে বাবা ও মেয়ের সম্পর্ক তুলে ধরা হয়েছে। 

শিহাব শাহীন বলেন, আমার মেয়ে সিডনি (অস্ট্রেলিয়া) থাকে। একদিন সে আমাকে ফোন করে বলে, বাবা, কেউ আমাকে ফলো করছে, তুমি আমার সঙ্গে কথা বলতে থাকো। সেখান থেকেই এ গল্পের কথা মাথায় এসেছে। 

এতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয়ে করেছেন তাসনিয়া ফারিণ। তিনি বলেন, গল্পটি পড়ে মনে হয়েছে, কাজটি অনেক চ্যালেঞ্জিং। আমার চরিত্রের নাম বিজয়া। চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে চেষ্টা করেছি। বাকিটা দর্শক বলতে পারবে। 

এদিকে, ফারিণের পাশাপাশি এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ এবং সোহেল মন্ডল। ওয়েবফিল্মের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র অর্থাৎ বিজয়ার বাবা চরিত্রে দেখা যাবে শহীদুজ্জামান সেলিমকে। তবে শুরুতে এ চরিত্রের জন্য আফজাল হোসেনকে নির্বাচন করেছিলেন নির্মাতা। পরে অসুস্থতার কারণে ওয়েবফিল্ম থেকে সরে যান আফজাল।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম