Logo
Logo
×

বিনোদন

মায়ের কবরের পাশে সমাহিত করা হবে হিমুকে

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২৩, ১২:২৬ পিএম

মায়ের কবরের পাশে সমাহিত করা হবে হিমুকে

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হোমায়রা হিমুর মৃত্যু নিয়ে এখনো চলছে নানা আলোচনা। বৃহস্পতিবার রাতেই ময়নাতদন্তের জন্য তার লাশ নিয়ে যাওয়া হয়। আজ ময়নাতদন্ত শেষে বাদ জুমা চ্যানেল আই চত্বরে হিমুর জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক ও অভিনেতা রওনক হাসান।

তিনি জানান, হিমুকে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে শুক্রবার বাদ জুমা চ্যানেল আই চত্বরে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তার প্রতি শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হবে। এর পর লক্ষ্মীপুরে মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হবে।

বৃহস্পতিবার বিকালে হঠাৎ ছড়িয়ে পড়ে হিমুর মৃত্যু সংবাদ। এর পরই তার মৃত্যু নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। কেউ বলেছেন হত্যা, আবার কারও কাছে তা আত্মহত্যা। এদিকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) জ্যোতির্ময় সাহা জানান, ফ্যানের হ্যাঙ্গারে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় রুমে ঝুলছিল হোমায়রা হিমু। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। 

তিনি আরও জানান, তাৎক্ষণিকভাবে এটি হত্যা না আত্মহত্যা, তা জানা যায়নি। আমরা ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। তদন্তসাপেক্ষে পরে জানানো যাবে।

অসংখ্য টিভি নাটকে দেখা গেছে হোমায়রা হিমুকে। এর মধ্যে ‘ডিবি’, ‘সোনাঘাট’, ‘চেয়ারম্যান বাড়ি’, ‘বাটিঘর’, ‘শোনে না সে শোনে না’ উল্লেখযোগ্য।

‘আমার বন্ধু রাশেদ’ চলচ্চিত্রের মাধ্যমে হিমুর বড়পর্দায় অভিষেক হয়। চলচ্চিত্রের গল্পটি বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর ভিত্তি করে তৈরি এবং চলচ্চিত্রে তার অসাধারণ অভিনয় সমালোচকদের ইতিবাচক সাড়া পেয়েছিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম