Logo
Logo
×

বিনোদন

হাজতবাসের যেসব স্মৃতি এখনো কুরে কুরে খায় রাজকে

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০২৩, ০২:৫৩ পিএম

হাজতবাসের যেসব স্মৃতি এখনো কুরে কুরে খায় রাজকে

পর্নোগ্রাফি মামলায় নাম জড়িয়েছিল শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার। ২০২১ সালের ওই মামলায় ৬৩ দিন হাজতবাসও হয়েছিল তার। যদিও পরে জামিন পান রাজ। জেল থেকে ছাড়া পেলেও জীবনের ওই অধ্যায় ভোলেননি তিনি। 

সিনেমার পর্দায় সেই অধ্যায় তুলে ধরেছেন রাজ। ইতোমধ্যে মুক্তি পেয়েছে রাজের জীবনী চিত্রের ট্রেলারও। এই ছবির মাধ্যমে বলিউডে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন শিল্পার স্বামী। নিজের জীবনী চিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন রাজ নিজেই। সম্প্রতি সেই ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে এসে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন শিল্পার স্বামী। 

তার হাজতবাসের সময়ের কথা মনে পড়লেও নাকি চোখে জল চলে আসে তার। ৬৩ দিনের সেই স্মৃতি নাকি এখনো কুরে কুরে খায় তাকে। এখনো কেন সেই স্মৃতি ভুলতে পারেননি রাজ?

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, পর্নোগ্রাফি মামলায় অভিযুক্ত হিসাবে আর্থার রোড জেলে দুই মাসের বেশি সময় কাটাতে হয়েছিল তাকে। সেই সময় এতটাই ভেঙে পড়েছিলেন রাজ যে, নিজেকে শেষ করে দেওয়ার ভাবনাও এসেছিল তার মনে। 

রাজের কথায়, ‘যখন রাতে ঘুমোতাম, ডান পাশে যে শুয়ে থাকত তার বিরুদ্ধে ৮৮ জনকে খুনের অভিযোগ ছিল। আর বাঁদিকে যে শুতো তার বিরুদ্ধে শিশুকে ধর্ষণের অভিযোগ। এমন পরিবেশে ৬৩ রাত কাটাব, দুঃস্বপ্নেও ভাবতে পারিনি। আমার সবচেয়ে বেশি খারাপ লেগেছিল এটা ভেবে যে, আমি কোনো দোষ না করেও এমন গুরুতর শাস্তি ভোগ করছিলাম। আমি সেটা মেনে নিতে পারিনি। আমি পুরোপুরি ভেঙে পড়েছিলাম।’

জেলের ভেতরে তার স্ত্রী-সন্তানদের নিয়ে নানা কথা উঠত। সেই প্রসঙ্গ উঠতেই কেঁদে ফেলেন রাজ। তার হাজতবাসের অভিজ্ঞতা নিয়ে যে ছবিটি হচ্ছে তার নাম ‘ইউটি-৬৯’।

আগামী ৩ নভেম্বর বলিউডে মুক্তি পাচ্ছে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা অভিনীত ‘ইউটি সিক্সটিনাইন’।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম