Logo
Logo
×

বিনোদন

যে কারণে যুবককে প্রকাশ্যে থাপ্পড় দিলেন অভিনেত্রী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৩২ পিএম

যে কারণে যুবককে প্রকাশ্যে থাপ্পড় দিলেন অভিনেত্রী

ছবি: সংগৃহীত

সম্প্রতি এক অ্যাওয়ার্ড শোর লাল গালিচায় মেজাজ হারিয়েছেন তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রী লক্ষ্মী মাঞ্চু। 

মরুর শহর দুবাইতে অনুষ্ঠিত হলো সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশন্যাল মুভি অ্যাওয়ার্ড। এই পুরস্কার মঞ্চে এ বছর হাজির হন লক্ষ্মী। সেখানে ঘটে যায় অপ্রত্যাশিত এক ঘটনা! এক ব্যক্তিকে থাপ্পড় দিলেন অভিনেত্রী, অপর একজনের ওপর চিৎকার করে ওঠেন।

আরও পড়ুন বিমানে ‘ইকোনমিক ক্লাস’ কেন বেছে নিলেন রাঘব-পরিণীতি

এবার ‘আরআরআর’-এ দুর্ধর্ষ পারফরম্যান্সের জন্য সেরা অভিনেতার পুরস্কার জেতেন জুনিয়র এনটিআর। কমল হাসান থেকে রক্ষিত শেট্টির মতো তারকারা হাজির ছিলেন পুরস্কার মঞ্চে। 

সোনালি শাড়িতে সেজে অনুষ্ঠানের লাল গালিচায় পৌঁছেছিলেন লক্ষ্মী। কাঁধকাটা ব্লাউজ, কোমরে বেল্ট, টেনে বাঁধা চুল আর কানে ঝোলা দুল—তাক লাগানো লক্ষ্মীর ঝাঁ চকচকে অবতার। কিন্তু রেড কার্পেটে তার লুক নয়, আলোচ্য বিষয় হয়ে উঠল এই অপ্রত্যাশিত ঘটনা।

রেড কার্পেটে চিরাচরিত নিয়ম মেনে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন এই দক্ষিণী সুন্দরী। এর মাঝেই এক ব্যক্তি ক্যামেরার সামনে দিয়ে হেঁটে যান। ব্যস, রেগে অগ্নিশর্মা নায়িকা! সেই ব্যক্তিকে চড় কষাতে উদ্যত হন লক্ষ্মী, যা গিয়ে পড়ে তার পিঠের ওপর। 

এর পরও মেলেনি রেহাই। কিছু মুহূর্ত পরেই আবার এক ব্যক্তি তার ক্যামেরা সামনে এসে হাজির! সেই সময় অবশ্য হাত উঠাননি লক্ষ্মী। চিৎকার করে বলেন, ‘ভাই ক্যামেরার পেছন দিয়ে যান, এটা বেসিক নিয়ম’।

দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব মোহন বাবু এবং ফিল্ম প্রযোজক বিদ্যা দেবীর কন্যা লক্ষ্মী। বাবার পদচিহ্ন অনুসরণ করেই অভিনয়ের জগতে পা রেখেছিলেন তিনি। 

অভিনয় ক্যারিয়ার শুরুর আগেই অ্যান্ডি শ্রীনিবাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন লক্ষ্মী। ২০০৮ সালে ‘দ্য ওড’ ছবির সঙ্গে অভিনয়ের জগতে আত্মপ্রকাশ তার। ‘লক্ষ্মী বম্ব’-এর মতো জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। এই ছবিরই হিন্দি রিমেক অক্ষয় কুমার অভিনীত লক্ষ্মী। 

এদিকে এ ঘটনা নিয়ে এখনো কোনো রকম মন্তব্য করেননি অভিনেত্রী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম