Logo
Logo
×

বিনোদন

রাঘব-পরিণীতির দাম্পত্য নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০২:৫৮ পিএম

রাঘব-পরিণীতির দাম্পত্য নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

আর মাত্র একদিন পর সাতপাকে বাঁধা পড়বেন বলিউড সেনসেশন পরিণীতি চোপড়া ও সংসদ সদস্য রাঘব চাড্ডা। ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে বসতে চলেছে এই বিয়ের আসর। বিয়ের জন্য তাজ লীলা প্যালেস ভাড়া নিয়েছেন রাঘব-পরিণীতি। ব্যাপক আয়োজন থাকছে তাদের বিয়েতে। কিন্তু এই বিয়ের ভবিষ্যৎ কী? কী রয়েছে নবদম্পতি রাঘব-পরিণীতির ভাগ্যে। তারই গণনা করেছেন খ্যাতনামা এক জ্যোতিষী।

পণ্ডিত জগন্নাথ গুরুজি রাঘব-পরিণীতির জ্যোতিষশাস্ত্রীয় ঘর, গ্রহের সারিবদ্ধতা ও স্বর্গীয় প্রভাবের ওপর ভিত্তি করে তাদের প্রেমের জীবন এবং কর্মজীবনের সম্ভাবনা বিশ্লেষণ করেছেন। তার কথায়, ‘এই বিয়ে সুন্দর পরিপূরক হওয়ার সম্ভাবনা রয়েছে।’

জ্যোতিষশাস্ত্রে সপ্তম ঘর ‘বিবাহের ঘর’ বলে মানা হয়। এটি তাদের জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের অন্তর্দৃষ্টি প্রদান করে, যার মধ্যে রয়েছে— বন্ধনের শক্তি, সম্প্রীতি এবং পারস্পরিক শ্রদ্ধার স্তর ও মানসিক সংযোগের গভীরতা। রাঘব ও পরিণীতির জন্য, তাদের সপ্তম ঘরে গ্রহের অবস্থান অনুকূল। এটি পরামর্শ দেয় যে এই বিবাহ একটি গভীর মানসিক সংযোগসহ শক্তিশালী ও সুরেলা হতে চলেছে। তারা একে অপরের পাশে থাকবেন, একে অপরের প্রয়োজনে এবং লক্ষ্যের প্রতি শ্রদ্ধাশীল থাকবেন।

রাঘব চাড্ডা, একজন বৃশ্চিক, মঙ্গল এবং প্লুটো গ্রহ দ্বারা প্রভাবিত। এই সংমিশ্রণটি সম্পর্কের ক্ষেত্রে তীব্র আবেগ ও অটুট প্রতিশ্রুতি হতে পারে। পরিণীতি চোপড়া তুলা রাশি, শুক্রগ্রহ দ্বারা প্রভাবিত, যা আকর্ষণ ও কূটনীতির সঙ্গে যুক্ত। এই স্বর্গীয় প্রভাবগুলো পরামর্শ দেয় যে, রাঘব ও পরিণীতি একে অপরের পরিপূরক হয়ে উঠতে পারেন।

আরও পড়ুন: পরিণীতির বিয়েতে আসবেন না প্রিয়াংকা

রাঘবের বৃশ্চিক রাশির তীব্রতা পরিণীতির আকাঙ্ক্ষাকে ভারসাম্যপূর্ণ চালনা করতে পারে, অন্যদিকে পরিণীতির কূটনৈতিক দক্ষতা যে কোনো দ্বন্দ্বের সমাধান করতে সাহায্য করতে পারে। অন্য কথায়, রাঘবের আবেগ ও প্রতিশ্রুতি পরিণীতির সহানুভূতি ও বোঝার সঙ্গে মিলে যেতে পারে।

জ্যোতিষশাস্ত্রে দ্বিতীয় ঘর পারিবারিক এবং আর্থিক বিষয়গুলোর প্রতিনিধিত্ব করে। এটা একজনের প্রেমের জীবনেও এর ভূমিকা পালন করে। রাঘব ও পরিণীতি উভয়ের জন্য দ্বিতীয় ঘরে চাঁদ রয়েছে, যেটি তাদের মানসিক নিরাপত্তা ও তাদের সম্পর্কের শক্তিশালী ভিত্তি তৈরি করে। 

একজন অভিনেত্রী হিসেবে পরিণীতি চোপড়ার ক্যারিয়ার তার দশম হাউস বা ‘ক্যারিয়ার হাউস’-এ ভেনাসের উপস্থিতি প্রভাবিত। এই উপস্থিতি শিল্পকলা ও সৃজনশীল প্রচেষ্টার প্রতি একটি শক্তিশালী ঝোঁক তৈরি করে। তবে তার দশম হাউসে শনির প্রভাব ইঙ্গিত দেয় যে তিনি তার কর্মজীবনে চ্যালেঞ্জ এবং বাধার সম্মুখীন হতে পারেন। এই চ্যালেঞ্জগুলো ব্যক্তিগত বৃদ্ধির সুযোগ এবং বহুমুখী অভিনেত্রী হিসাবে নিজের দক্ষতা প্রমাণ করার সুযোগ হিসাবে কাজ করতে পারে।

রাঘব চাড্ডার রাজনৈতিক ক্যারিয়ার তার একাদশ হাউসে যা বৃহস্পতি দ্বারা প্রভাবিত হয়, এটি ‘লাভ ও আকাঙ্ক্ষার ঘর।’ এটি ইঙ্গিত দেয় যে রাজনৈতিক অঙ্গনে তার সাফল্য এবং স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। উপরন্তু শনি ও মঙ্গল গ্রহের অনুকূল অবস্থান পরামর্শ দেয় যে, তিনি গুরুত্বপূর্ণ দায়িত্ব গ্রহণ করবেন। যাই হোক, তিনি তীব্র প্রতিযোগিতা এবং চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন, যার জন্য কৌশলগত চিন্তাভাবনা এবং সংকল্প রাখা প্রয়োজন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম