Logo
Logo
×

বিনোদন

নতুন শখে মজেছেন ঋতুপর্ণা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩০ পিএম

নতুন শখে মজেছেন ঋতুপর্ণা

সামনেই পূজা। তাই ব্যস্ততা আরও বাড়বে। এর মধ্যেও নিজের জন্য সময় বের করে নিচ্ছেন টালিপাড়ার ব্যস্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। জানালেন তার নতুন খুঁজে পাওয়া ‘ভালোবাসার’ কথা।

ইন্ডাস্ট্রিতে যারা ঋতুপর্ণাকে চেনেন তারা জানেন যে, অভিনেত্রীর প্রতিটা দিন কাটে ব্যস্ততায়। শুটিং ছাড়াও বিভিন্ন সামাজিক উদ্যোগে শামিল হন তিনি। তাই দিনের মধ্যে অনেকটা সময় তার কাটে গাড়িতে। মুম্বাই ও সিঙ্গাপুরে যাওয়া তো রয়েছেই। সাধারণত ক্যামেরার সামনে তারকাদের গাড়ির পেছনের আসন থেকে নেমে আসতে দেখা যায়; কিন্তু ঋতুপর্ণাকে দেখা যাচ্ছে চালকের আসনে। 

বুধবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেই ছবিতে দেখা যাচ্ছে গাড়ির চালকের আসনে বসে আছেন ‘উৎসব’ ছবির নায়িকা। জানালা দিয়ে তার হাসিমাখা মুখ ধরা পড়েছে ক্যামেরায়। 

ছবির সঙ্গে ঋতুপর্ণা লিখেছেন- আমার নতুন খুঁজে পাওয়া ভালোবাসা। শহরে গাড়ি চালিয়ে ঘুরে বেড়াচ্ছি। 

পোস্টে অভিনেত্রী জানিয়েছেন যে, তার আন্তর্জাতিক ড্রাইভিং লাইসেন্স রয়েছে। ঋতুপর্ণার এই ছবি ছড়িয়ে পড়তেই অনুরাগীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ আবার সাবধানে গাড়ি চালানোর পরামর্শও দিয়েছেন।

সম্প্রতি গ্র্যান্ডমাস্টার সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের বায়োপিক ‘দাবাড়ু’ ছবির শুটিং শেষ করেছেন ঋতুপর্ণা। হিন্দি ও বাংলা মিলিয়ে তার বেশ কয়েকটি নতুন ছবি মুক্তির প্রতীক্ষায় রয়েছে। নতুন কাজ নিয়েও কথাবার্তা চলছে অভিনেত্রীর।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম