Logo
Logo
×

বিনোদন

শ্যালিকা পরিণীতির বিয়েতে আসবেন না নিক

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪৫ পিএম

শ্যালিকা পরিণীতির বিয়েতে আসবেন না নিক

উদয়পুরের রাজকীয় হোটেলে আয়োজন করা হয়েছে পরিণীতি চোপড়া-রাঘব চাড্ডার বিয়ের আসর। শোনা যাচ্ছে, পরিণীতির কাজিন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মেয়ে মালতীকে নিয়ে এ বিয়েতে উপস্থিত থাকবেন। তবে শ্যালিকার বিয়েতে আসছেন না প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস। 

২৩ সেপ্টেম্বর পরিণীতির বিয়ের ‘ওয়েলকাম লাঞ্চ’-এর দিন ওয়াশিংটনে অনুষ্ঠান রয়েছে। সেদিন গাইবেন নিক। তারপর মাঝে একদিনের বিরতি অর্থাৎ ২৪ সেপ্টেম্বর অভিনেত্রীর বিয়ের দিন ছুটি। কিন্তু তার ঠিক পরের দিন ২৫ সেপ্টেম্বর পিটসবার্গে নিকের শো রয়েছে। সব মিলিয়ে একদিনের ব্যবধানে হয়তো ভারত আসাটা সম্ভব হবে না প্রিয়াঙ্কার স্বামীর।

রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধার আগে দিল্লিতেই শুরু হচ্ছে হবু দম্পতির বিয়ের অনুষ্ঠান। মুম্বাই থেকে ইতোমধ্যেই দিল্লিতে এসে পৌঁছেছেন পরিণীতি। দিল্লি বিমানবন্দরে রাঘবের সঙ্গে দেখা গিয়েছিল পরিণীতিকে। চিত্রগ্রাহীদের ক্যামেরার সামনে নীল শার্ট পরে ধরা দিয়েছিলেন যুগল। পরিণীতির মাথায় ছিল রাঘবের নামের আদ্যক্ষর ‘আর’ লেখা একটি টুপি। বেশ হাসিখুশি মেজাজেই দেখা গিয়েছিল দুজনকে।

রোববার থেকে রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়ার বিয়ের আচার অনুষ্ঠান শুরু হয়ে গেছে। এই হবু দম্পতির বিয়ে ঘিরে আরও তথ্য ফাঁস হয়েছে। ২০ সেপ্টেম্বর ‘সুফি নাইট’-এর আয়োজন রেখেছেন। এতে কয়েকজন রাজনৈতিক নেতা ও তারকারা হাজির থাকবেন। তবে এ বিয়ের অনুষ্ঠানে ক্রিকেট ম্যাচ বড় আকর্ষণ হতে চলেছে। 

পরিণীতি আর রাঘব ২৩ সেপ্টেম্বর উদয়পুরে যাবেন। সেখানে লীলা প্যালেসে ২৪ সেপ্টেম্বর তারা সাত পাকে বাঁধা পড়বেন। সেদিনই রাত সাড়ে ৮টা থেকে লীলা প্যালেসে এক রাজকীয় রিসেপশনের আয়োজন থাকছে। 

এদিকে উদয়পুরের হোটেলে প্রস্তুতিপর্ব তুঙ্গে। দেশ-বিদেশ থেকে অতিথিরা আসবেন তাদের বিয়েতে। তবে আসতে পারবে না পরিণীতির প্রিয় মিমিদিদির (প্রিয়াঙ্কা চোপড়া) স্বামী নিক জোনাস। যদিও শ্যালিকার সঙ্গে সম্পর্ক ভীষণ ভালো, তবু আসতে পারছেন না নিক। 

গত ১৩ মে দিল্লির কাপুরথলা হাউসে ধুমধাম করে বাগ্দান সারেন অভিনেত্রী। সেই সময়ও একাই আসেন প্রিয়াঙ্কা চোপড়া। সেবারও দেখা মেলেনি নিকের। সেবার একদিনের জন্য এসেছিলেন প্রিয়াঙ্কা। তবে এবার একা নয়, প্রিয়াঙ্কার সঙ্গে থাকবে তার মেয়ে মালতীও। এ নিয়ে মালতীর দ্বিতীয়বার ভারত ভ্রমণ। তবে সঙ্গে থাকছেন না বাবা। আসলে নিক এই মুহূর্তে দুই ভাই জো ও কেভিনের সঙ্গে মিউজিক্যাল ট্যুরে বেরিয়েছেন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম