Logo
Logo
×

বিনোদন

বাংলা শিখছেন শাকিবের মার্কিন নায়িকা

Icon

বিনোদন প্রতিবেদন

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২৩, ০৩:০১ পিএম

বাংলা শিখছেন শাকিবের মার্কিন নায়িকা

বছর দেড়েক আগে যুক্তরাষ্ট্রে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছিলেন পরিচালক হিমেল আশরাফ। জানিয়েছিলেন সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। 

 কিন্তু দেড় বছরেও শুটিং শুরু না হওয়ায় দেখা দেয় শঙ্কা। গুঞ্জন ওঠে— ‘রাজকুমার’-এ শাকিবের নায়িকা হিসেবে থাকছেন না কোর্টনি কফি।

তবে সম্প্রতি সেই শঙ্কা উড়িয়ে দিয়েছেন এই মার্কিন নায়িকা নিজেই। সামাজিকমাধ্যমে একটি পোস্ট দিয়ে কোর্টনি জানিয়েছেন, তিনি ‘রাজকুমার’-এর জন্য প্রস্তুতি শুরু করেছেন। এও জানিয়েছেন, তিনি নাকি বাংলা ভাষাও শিখছেন।

কোর্টনি কফি তার প্রস্তুতির একটি ছবি পোস্ট করে ক্যাপশন লেখেন বাংলায়। লেখেন— ‘আমি শিখছি।’ অর্থাৎ এই মার্কিন অভিনেত্রীই হচ্ছেন শাকিব খানের ২০২৪ সালের ঈদ ধামাকার নায়িকা।

অভিনেত্রীর প্রস্তুতি প্রসঙ্গে পরিচালক জানান, কোর্টনি কফি কাজটির জন্য খুবই সিরিয়াস। প্রস্তুতির অংশ হিসেবে একজন সহকারীর সহযোগিতায় নিয়মিত বাংলা ভাষা শেখার চেষ্টা করছেন তিনি। পাশাপাশি অনলাইন টিউটোরিয়াল এবং বিভিন্ন অ্যাপের সাহায্য নিচ্ছেন। দেখছেন বাংলা সিনেমাও। কয়েক দিন আগে সিনেমা হলে গিয়ে শাকিব খানের ‘প্রিয়তমা’ দেখেছেন এ অভিনেত্রী।

পরিচালক আরও জানিয়েছেন, অক্টোবর থেকে পাবনায় ‘রাজকুমার’-এর শুটিং শুরু হওয়ার কথা। এর পর আমেরিকার বিভিন্ন স্টেট ও কানাডায় হবে শুটিং। আগামী বছর ঈদে বাংলাদেশের সঙ্গে আমেরিকা, কানাডা, মধ্যপ্রাচ্যসহ বিশ্বের আরও কয়েকটি দেশে একযোগে মুক্তি দেওয়া হবে এ সিনেমা।

আরও পড়ুন: সোহানুর রহমানের মৃত্যু, যা বললেন মৌসুমী

‘রাজকুমার’-এর প্রযোজনার দায়িত্ব সামলাবেন রাষ্ট্রপতিপুত্র আরশাদ আদনান। যিনি শাকিব খানের কুরবানির ঈদের ব্লকবাস্টার ‘প্রিয়তমা’ সিনেমাটি প্রযোজনা করেছেন। এবার আগামী বছরের রোজার ঈদে আসতে চলেছে আরেক ব্লকবাস্টার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম