Logo
Logo
×

বিনোদন

হঠাৎ কার নামে জিডি করলেন সাদিয়া মির্জা

Icon

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৫৩ পিএম

হঠাৎ কার নামে জিডি করলেন সাদিয়া মির্জা

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের নামে ফেইক আইডি খুলে বিভন্নি জনের কাছে টাকা দাবি করার অভিযোগে সাধারণ ডাইরি (জিডি) করেছেন চিত্রনায়িকা সাদিয়া মির্জা। সোমবার দুপুরে রাজধানীর ভাটারা থানায় জান্নাত চৌধুরী আইডি নামে একজনের বিরুদ্ধে জিডি করেন তিনি।

জিডির বিষয়ে যুগান্তরকে সাদিয়া মির্জা বলেন, বেশ কিছুদিন ধরে জান্নাত চৌধুরী নামে একটি আইডিতে আমার ছবি আপলোড করতে থাকে। প্রথমে ভাবি কোনো ভক্ত হয়তো আমাকে ভালোবেসে ছবি পোস্ট করছে। কিন্তু গত শুক্রবার আমাকে একজন বলেন, ওই আইডি থেকে আমার কথা বলে ৮১ হাজার টাকা নিয়েছে। এরকম আরও কয়েকজনের কাছ থেকে বিভিন্ন অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে। বাধ্য হয়েই আজ জিডি করলাম।

তিনি বলেন, কেউ হয়তো আড়ালে থেকে আমার সম্মান হানির চেষ্টা করছে। আমরা যারা শিল্পী তাদের সামাজিক একটা মর্যাদা আছে। এরকম চলতে থাকলে ভক্তদের কাছে আমার সম্পর্কে নেতিবাচক খবর পৌঁছবে। তাই আমার অবস্থান পরিষ্কার করার জন্য আইনি পদক্ষেপ নিয়েছি। আমি চাই, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক।

তরুণ নায়িকাদের সতর্ক করে সাদিয়া বলেন, আসলে মিডিয়াতে কাজ করতে চাইলে চোখ-কান খোলা রাখতে হয়। যে কোনো সময় যে কেউ পিছলে যেতে পারে। সম্মান অর্জন করা কঠিন। একটু অসাধানতার কারণে একনিমিষেই সেই সম্মান হারিয়ে যেতে পারে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম