Logo
Logo
×

বিনোদন

পরিণীতি-রাঘবের রিসেপশনের নিমন্ত্রণপত্র ভাইরাল, কোথায় বসছে বিয়ের আসর?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২৩, ০১:৪৬ পিএম

পরিণীতি-রাঘবের রিসেপশনের নিমন্ত্রণপত্র ভাইরাল, কোথায় বসছে বিয়ের আসর?

ছবি: সংগৃহীত

নানা জল্পনার অবসান ঘটিয়ে চলতি বছরে ২৪ মে সন্ধ্যায় দিল্লিতে বাগদান সারেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। এর পর থেকে শুরু হয় কবে হচ্ছে রিসিপশন। অবশেষে জানা গেল ৩০ সেপ্টেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে তাদের রিসেপশন।  

পরীণিতা ও রাঘবের রিসেপশনের আমন্ত্রণপত্র থেকে জানা গেছে, পাঞ্জাবের চণ্ডীগড়ে তাদের গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হয়েছে। 

আরও পড়ুন এক ফোন কলেই সর্বনাশ শ্রীলেখার!

যেটা চণ্ডীগড়ের তাজ হোটেল। পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা দুজনেরই আদি বাড়ি পাঞ্জাবের চণ্ডীগড়ে। তাই সেখানে রিসেপশনের আয়োজন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।  

এদিকে গুঞ্জন উঠেছিল উদয়পুরের ‘দ্য লীলা প্যালেসে’ পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে। 

আমন্ত্রণপত্রে লেখা হয়েছে, অলকা এবং সুনীল চাড্ডা চণ্ডীগড়ের তাজে ৩০ সেপ্টেম্বর তার পুত্র রাঘব এবং রীনা ও পবন চোপড়ার কন্যা পরিণীতি চোপড়ার রিসেপশন ও প্রীতিভোজ অনুষ্ঠানে আপনাদের আমন্ত্রণ জানানো হচ্ছে।  আপনাদের সবার আশীর্বাদ একান্ত কাম্য। 

এদিকে পরিণীতি চোপড়া ও রাঘবের বিয়ের অনষ্ঠানে শুধু তাদের দুই পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবই উপস্থিত থাকবেন বলে জানা গেছে। 

ইতোমধ্যে লীলা প্যালেসে অতিথিদের জন্য থাকার জায়গা বরাদ্দ করা হয়েছে। যেহেতু রাঘবের অনেক সহকর্মী রাজনীতিবিদও বিয়ের উৎসবে যোগ দেবেন, তাই নিরাপত্তাব্যবস্থাও জোরদার করা হয়েছে।  

এ বিয়েতে উপস্থিত থাকার কথা রয়েছে দিল্লির মুখ্যমন্ত্রী আম আদমি পার্টির অরবিন্দ কেজরিওয়াল এবং পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। প্রিয়াংকা চোপড়া ও স্বামী নিক জোনাসও থাকার কথা রয়েছে। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম