Logo
Logo
×

বিনোদন

ফার্স্টলুকে দর্শক-সমালোচকের চোখে জয়া যেমন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১০:০৩ পিএম

ফার্স্টলুকে দর্শক-সমালোচকের চোখে জয়া যেমন

প্রকাশ করা হয়েছে ‘দশম অবতার’ সিনেমার ফার্স্টলুক। বুধবার নির্মাতার সোশ্যাল হ্যান্ডেল থেকে চার তারকার লুক প্রকাশ করা হয়েছে। তারা হলেন- প্রসেনজিৎ চ্যাটার্জি, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য ও জয়া আহসান।

জয়া কালো পোশাকের ওপর মেরুন ব্লেজার পরেছে। সোফায় বসে কারও দিকে গভীর দৃষ্টিতে চেয়ে আছেন। ফ্রেঞ্চকাট দাড়ি-গোঁফে জ্বলন্ত সিগারেট হাতে ইজিচেয়ারে বসেছেন ‘প্রবীর রায় চৌধুরী’ তথা প্রসেনজিৎ। যিশুকে দেখা গেল সরল চাহনিতে, এলোমেলো চুল আর কালো ফ্রেমের চশমায়। আর তীক্ষ্ণ দৃষ্টিতে রাফ অ্যান্ড টাফ লুকে অনির্বাণ। গল্পের ধারাবাহিকতা থেকে আঁচ করা যাচ্ছে, প্রত্যেককেই পুলিশের ভূমিকায় দেখা যাবে। কেউ সাবেক, কেউ বর্তমান।

ছবিতে কাকে কেমন রূপে দেখা যাবে, সেটা উন্মোচন করাই ফার্স্টলুকের মূল উদ্দেশ্য। বলা বাহুল্য, বেশিরভাগ দর্শক-সমালোচকেরই চোখ ছিল জয়ার লুকের প্রতি। কারণ ৫ বছর পর আবার সৃজিতের ফ্রেমে ধরা দিলেন জয়া!

পাঁচ বছর পর সৃজিত মুখার্জির নির্দেশনায় ‘দশম অবতার’ সিনেমায় কাজ করছেন জয়া আহসান। মাস দুয়েক আগে তারকাবহুল এ ছবির ঘোষণা আসে। এর মধ্যে কাজও অনেকখানি শেষ।

২০১৮ সালে সৃজিতের পরিচালনায় কাজ করেছিলেন জয়া। সেই ছবির নাম ‘এক যে ছিল রাজা’। ওই সময়ে তাদের প্রেম নিয়েও গুঞ্জন ছিল টালিউডে। সেসব ঝেড়ে ফেলে দুজনেই ক্যারিয়ার এবং ব্যক্তিজীবনে আলাদা পথে এগিয়েছেন।

আবার জয়াকে কাস্ট করার প্রসঙ্গে সৃজিত বলেছেন, প্রথমত, শুটিংয়ে সময় দিতে পারছে জয়া। শিডিউল অ্যাভেইলেবল আছে। দ্বিতীয়ত, অভিনয় দক্ষতা। তৃতীয়ত, শেষ কয়েক বছরের পারফরম্যান্স। আমরা যদি ওর ক্যারিয়ারগ্রাফ দেখি, ‘রবিবার’ হোক বা ‘বিনিসুতোয়’, বা ‘অর্ধাঙ্গিনী’ তার কাজ অসম্ভব প্রশংসিত হয়েছে।

মাসখানেক আগে ‘দশম অবতার’র লোগো উন্মোচন করেছিলেন সৃজিত ও তার পুলিশ বাহিনী। শোনা যাচ্ছে, বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) শাহরুখ খানের নতুন সিনেমা ‘জাওয়ান’ মুক্তির সঙ্গে এর টিজার অবমুক্ত করা হবে। সব ঠিক থাকলে আসন্ন দুর্গাপূজায় অর্থাৎ ২৪ অক্টোবর ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম