Logo
Logo
×

বিনোদন

সংবাদমাধ্যমের বিরুদ্ধে মামলার হুমকি অভিনেত্রী জেবার

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৩, ০২:৫৬ পিএম

সংবাদমাধ্যমের বিরুদ্ধে মামলার হুমকি অভিনেত্রী জেবার

অসহযোগিতা ও অসদাচরণের কারণে অভিনেত্রী জেবা জান্নাতের ওপর নিষেধাজ্ঞা জারি করেছিল টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। এ নিয়ে দেশের গণমাধ্যমগুলো ফলাও করে নিউজ কাভার করেছিল। 

তবে এবার তিনি সংবাদমাধ্যমে উঠে এসেছেন অন্যের কারণে। চলচ্চিত্র নায়িকা হিসেবে পরিচয়দানকারী জেবা চৌধুরী জয়া ওরফে ফরিদা পারভীনকে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে তিন বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। কারাদণ্ডের পাশাপাশি তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আর এই নিউজে জেবা চৌধুরীর ছবির বদলে দেশের বেশিরভাগ গণমাধ্যম ব্যবহার করেছে জেবা জান্নাতের ছবি। আর এ কারণে বিরক্ত অভিনেত্রী। তিনি গণমাধ্যমগুলোর নিউজের স্ক্রিনশট নিয়ে ফেসবুকে শেয়ার করেছেন এবং এসব গণমাধ্যমের বিরুদ্ধে মামলা করার কথা জানান।   

জেবা জান্নাত টিকটকে প্রথম নিজের দ্যুতি ছড়িয়েছিলেন। পরে সেখান থেকে নাটকে নাম লেখান। প্রথম তাকে দেখা যায় জয়নাল হাজারীর লাইভ শো অনুষ্ঠানে। পরে টেলিভিশন নাটকে নিয়মিত হন জেবা।

আরও পড়ুন: অভিনেত্রী জেবার ৩ বছরের কারাদণ্ড

আফরান নিশোর সঙ্গে তার ‘ক্রস কানেকশন’ নাটকের একটি ক্লিপস ভাইরাল হয়। এ ছাড়া ‘পার্টনারশিপ আনলিমিটেড’, ‘রিকশাওয়ালার প্রেম’সহ বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম