Logo
Logo
×

বিনোদন

বলিউডে অভিষেক হচ্ছে ইব্রাহিমের

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২৩, ০৪:৫১ পিএম

বলিউডে অভিষেক হচ্ছে ইব্রাহিমের

করণ জোহরের হাত ধরে বলিউডে অভিষেক হয়েছে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, অনন্যা পাণ্ডের মতো তারকাদের। এবার পালা সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম আলী খানের। 

সিনেমার জন্য কাজলের সঙ্গেও যোগাযোগ করেছেন নির্মাতা। একসময় ইব্রাহিমের বাবা সাইফেরও নায়িকা ছিলেন কাজল। অনেকেই তার মধ্যে বাবা সাইফ আলি খানের ছায়া দেখতে পান। বাবা-ছেলের চেহারায়ও রয়েছে বেশ মিল। 

করণ জোহরের ধর্ম প্রডাকশনের নতুন ছবি ‘সরেজমিন’এ নায়ক হয়ে আসছেন ইব্রাহিম। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ইব্রাহিম। বাবা-মা বলিউডেরই লোক। পাপারাজ্জিদেরও খুব পছন্দের এ স্টারকিড। 

বোন সারা আলি খানও এই প্রজন্মের নায়িকা। এবার সে পথেই হাঁটছেন সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান। যেটি পরিচালনা করছেন বোমান ইরানির ছেলে কায়োজ ইরানি।

হিন্দুস্তান টাইমসের খবর, মালয়ালাম ছবি ‘হৃদয়ম’-এর আদলে সেনাবাহিনীর গল্প প্রেক্ষাপটে ছবির চিত্রনাট্য বেঁধেছেন নির্মাতা। ছবিতে ইব্রাহিমের বিপরীতে কোনো নায়িকা নেই বলেই জানা যাচ্ছে। তবে কাজলকে দেখা যাবে খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে।

এর আগে সারা আলি খানও ভাই ইব্রাহিমের বলি-অভিষেক নিশ্চিত করেছিলেন। সাইফকন্যা জানান, তার ভাই প্রথম ছবির শুটিং 'সদ্য শেষ' করেছেন। তবে বাকি আছে পোস্ট প্রোডাকশনের কাজ, যা চলতি বছরের মধ্যেই হয়ে যাওয়ার কথা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম