Logo
Logo
×

বিনোদন

ক্যারিয়ারের সুসময়ে কেন অভিনয় ছেড়ে দিয়েছিলেন, জানালেন সুস্মিতা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ আগস্ট ২০২৩, ০৩:০৫ পিএম

ক্যারিয়ারের সুসময়ে কেন অভিনয় ছেড়ে দিয়েছিলেন, জানালেন সুস্মিতা

'আরিয়া' ওয়েব সিরিজের মাধ্যমে ২০২০ সালে অভিনয়ে ফিরেছেন বলিউড সেনসেশন ও প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। দীর্ঘ বিরতি দিয়ে ফিরে নিজের অভিনয়গুণে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। 

কিন্তু ক্যারিয়ারের সুসময়ে কেন অভিনয় থেকে দূরে সরে গিয়েছিলে সুস্মিতা। তার ভক্তদের মধ্যে এমন প্রশ্ন বারবার এসেছে। জনপ্রিয়তার চূড়ায় থাকাবস্থায় ৯০-এর দশকে দীর্ঘ বিরতিতে চলে যান এ নায়িকা। সম্প্রতি ভক্তদের সেই প্রশ্নের উত্তর দিয়েছেন সুস্মিতা। 

তিনি বলেন, আমি বিরতিতে গিয়েছিলাম, কারণ আমার মনে হয়েছিল, কাজটা আমি বিশেষ উপভোগ করছি না। অভিনেত্রী হিসেবে নিজের উন্নতি করার মতো কিছু কাজ পাচ্ছি না। তখন আমার বয়স মাত্র ২৮। এছাড়াও আমি আমার মাতৃত্বকে উপভোগ করতে চেয়েছিলাম, এটাও একটা কারণ ছিল। তারপর আরিয়া দিয়ে ফিরলাম। এবার তালি। দুটোই নারীকেন্দ্রীক। যদি নিজের কোনো সৃজনশীলতা না থাকে তাহলে আপনি কোথায় নিজের ট্যালেন্ট দেখাবেন?

তালি সিরিজে অভিনয় প্রসঙ্গে সুস্মিতা বলেন, রূপান্তকামীরা জানবেন, এই সিরিজটি তাদের উপকারই করবে। আমি ওদেরকে কোনোভাবেই ভুল বলে মনে করি না, তবে আমি শুধুই রূপান্তরকামী সম্প্রদায়ের ওপর ছবি করছি না। আমি গৌরী সাওয়ান্তের জীবন থেকে অনুপ্রাণিত হওয়া একটি সিরিজে অভিনয় করছি। এখানে আমাকে গৌরী নিজেই বেছে নিয়েছেন। আমি বিশ্বাস করি যে আজ যদি একজন মহিলা হয়ে রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করতে পারি, তাহলে পরবর্তী সময়ে রূপান্তরকামীরাও এধরনের চরিত্রে অভিনয় করার সুযোগ পাবেন।

ওটিটি প্লাটফরম নিয়ে সুস্মিতা বলেন, ওটিটি আমাদেরকে একটি নতুন জীবন দিয়েছে। এটি অনেক অভিনেতাকে ফিরিয়ে এনেছে এবং নতুন সম্ভাবনা নিয়ে এসেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম