Logo
Logo
×

বিনোদন

ডিবি অফিস থেকে বেরিয়ে যা বললেন অপু বিশ্বাস

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ০৬:১৭ পিএম

ডিবি অফিস থেকে বেরিয়ে যা বললেন অপু বিশ্বাস

পাইরেসি ও আপত্তিকর কনটেন্ট তৈরির অভিযোগে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে অভিযোগ করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। 

রোববার সাইবার বুলিইং সংক্রান্ত এক অভিযোগ নিয়ে ডিবির অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদের কার্যালয়ে যান অপু বিশ্বাস। 

ডিবি অফিস থেকে বেরিয়ে অপু বিশ্বাস বলেন, আপনারা জানেন, আমি একটি সিনেমা করেছি– লাল শাড়ি। লাল শাড়ির পাইরেসিরোধে ও ফেসবুকে আপত্তিকর কনটেন্ট তৈরির বিষয়ে অভিযোগ করেছি ডিবি কার্যালয়ে।

তিনি বলেন, লাল শাড়ি সিনেমাটির নির্মাতা আমি। এটি একটি অনুদানের ছবি। কয়েকদিন আগে সুড়ঙ্গ চলচ্চিত্রটি পাইরেসির শিকার হয়েছিল। পাইরেসির শিকার হয়ে চলচ্চিত্রটির টিম ডিবির কাছে এসেছিল। এরপর গোয়েন্দারা এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনেছে।

অপু বিশ্বাস বলেন, সাইবার বুলিংয়ের কথা আমি ডিবিতে অবগত করতে এসেছি। আমি সাইবার বুলিংয়ের বিরুদ্ধে একটি সুষ্ঠু বিচার চেয়ে আবেদন করেছি। তবে কার বা কোনো পেজের বিরুদ্ধে অভিযোগ তা এখনই বলতে চাইছি না। আমি তো অভিযোগ দিয়েছি। ডিবির সাইবার ক্রাইমে যারা আছেন, তারা আমাকে আশ্বস্ত করেছেন।

অভিনেত্রী বলেন, আমরা সবাই পরিবার নিয়ে বসবাস করি। আমাদের একটি অবস্থান আছে। হয়তো আমরা চিত্রনায়িকা কিন্তু বিভিন্ন সময়ে অনেক নিউজের কারণে আমাদের নানা খারাপ পরিস্থিতির মুখে পড়তে হয়।

এর আগে ডিবি কার্যালয়ে আসার পর অপুর সঙ্গে দুপুরের খাবার খান ডিএমপির অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ। এসময় খাবার টেবিলে তাদের সঙ্গে আরও কয়েকজন ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম