Logo
Logo
×

বিনোদন

ছবির জন্য একটি কাজ ছাড়া সব করতে রাজি নার্গিস ফাখরি 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১ জুলাই ২০২৩, ০৫:১৭ এএম

ছবির জন্য একটি কাজ ছাড়া সব করতে রাজি নার্গিস ফাখরি 

বলিউডে প্রায় ১০ বছরেরও বেশি সময় কাটিয়ে ফেলার পরেও বলিউড অভিরেত্রী নার্গিস ফাখরির বক্স অফিস সফল ছবির সংখ্যা হাতেগোনা। ২০১১ সালে ‘রকস্টার’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন তিনি। 

এরপর ‘মাদ্রাজ ক্যাফে’, ‘ম্যায় তেরা হিরো’, ‘আজহার’, ‘হাউসফুল থ্রি’, ‘ঢিসুম’সহ আরও কিছু সিনেমায় অভিনয় করেন। এবার ওটিটিতে পা রাখতে চলেছেন এই অভিনেত্রী। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের বলিউড সফর ও ওটিটিতে যাত্রা নিয়ে কথা বলেছেন নার্গিস ফাখরি।

নার্গিস বলেন, ওটিটিতে কাজ করার ক্ষেত্রে তিনি নিজের জন্য সীমারেখা তৈরি করেছেন। কনটেন্টগুলো প্রায় সময়ই শক্তিশালী বিষয়বস্তুর জন্য জনপ্রিয়তা পেয়ে থাকে, যার মধ্যে রয়েছে গালিগালাজ, সহিংসা, নগ্নতা ইত্যাদি।

এই প্ল্যাটফর্মে কিছু কাজের ক্ষেত্রে তাই তার নিজের সীমারেখা রয়েছে বলে জানান নার্গিস। অভিনেত্রী এটাও বললেন যে, নগ্নতায় তার আপত্তি রয়েছে। ছবিতে নগ্নতা থাকলে সেই দৃশ্যে তিনি অভিনয় করবেন না।

এ প্রসঙ্গে তিনি বলেন, কোনো প্রজেক্টের জন্য আমি কখনোই নগ্ন হবো না। নগ্নতায় আমার আপত্তি রয়েছে। তবে সাহসী চরিত্রের জন্য আমি সবসময়ই উন্মুক্ত।

সাহসী চরিত্রে অভিনয়ের প্রসঙ্গে নার্গিসের জবাব, সমকামী বা অন্য ধরনের যৌন চাহিদা সম্পন্ন ছবিতে অভিনয় করতে তার কোনো আপত্তি নেই।

সমকামী ছবির প্রসঙ্গে নার্গিস বলেন, এই বিষয়গুলো আজ সমাজে যথেষ্ট আলোচিত হচ্ছে। ফলে এই বিষয়গুলো নিয়ে আরও বেশি ছবি হওয়া উচিত বলেই মনে করেন নার্গিস।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম