Logo
Logo
×

বিনোদন

যে বিষয়ে আপস করতে চান না সানা খান

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০২৩, ০৫:০৫ পিএম

যে বিষয়ে আপস করতে চান না সানা খান

সদ্য মা হয়েছেন বলিউডের সাবেক অভিনেত্রী সানা খান। গত ৫ জুলাই প্রথম পুত্রসন্তানের জন্ম দেন তিনি। তার মা হওয়ার পরই তার ওজন নিয়ে কথাবার্তাও শুরু হয়েছে। কারণ ইসলামের টানে অভিনয় জগতকে বিদায় জানালেও নিজেকে সব সময় পরিপাটি রাখতে পছন্দ করেন সানা। 

তবে সানা সাফ জানিয়ে দিয়েছেন, আগে সন্তানের পুষ্টি, তার পর অন্য কিছু। ওজন পরেও কমানো যেতে পারে। এ বিষয়ে তিনি কোনো আপস করতে চান না। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানা খান সন্তানের স্বাস্থ্যের বিষয়ে এভাবেই নিজের দৃঢ়তা প্রকাশ করেন। 

সানা খান বলেন, যখন মা হওয়ার পরই ওজন কমানো নিয়ে কথাবার্তা শুরু হয়, তখন আমি খুব ঘাবড়ে যাই। অবশ্যই আমি ওজন কমাতে চাই, সবাই সেটা চান। তবে আমি নিজের স্বাস্থ্য বা আমার সন্তানের যে পুষ্টি দরকার, তার সঙ্গে আপস করতে চাই না। আমার ওজন কমানো, আমার সন্তানের স্বাস্থ্যের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হতে পারে না। 

‘আগে আমার সন্তানের পুষ্টি, তার পর অন্য কিছু। ওজন পরেও কমানো যেতে পারে। তবে আমার সন্তানের জীবনে এই সময়টা আর ফিরে আসবে না।’

বলিউডে জনপ্রিয়তা বাড়ার সময়ে ইসলামের টানে রূপালী জগত ছাড়েন সানা খান। ২০২০ সালের নভেম্বরে মুফতি আনাস সাঈদের সঙ্গে বিয়ে হয় তার। ঝলমলে পোশাক ছেড়ে ধারণ করেন বোরকা ও হিজাব। এরপর বিয়ের তিন বছরের মাথায় সন্তানসম্ভবা হন সানা। চলতি বছরই প্রকাশ্যে আসে সেই খবর। গত ৫ জুলাই পুত্রসন্তানের জন্ম দেন তিনি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম