Logo
Logo
×

বিনোদন

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বাদ পড়েন দর্শনা, বাবু বললেন জোকস

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০২৩, ১১:০৬ এএম

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বাদ পড়েন দর্শনা, বাবু বললেন জোকস

বাংলাদেশি চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবুর বিরুদ্ধে অনৈতিক প্রস্তাব দেওয়ার অভিযোগ তুলেছেন কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক।

কামরুজ্জামান রোমানের পরিচালনায় চিত্রনায়ক আদর আজাদের বিপরীতে ‘লিপস্টিক’ নামে একটি সিনেমায় ওপার বাংলার এ অভিনেত্রীর কাজ করার কথা থাকলেও শেষ মুহূর্তে তার পরিবর্তে যুক্ত হন বাংলাদেশের পূজা চেরী।

দর্শনাকে বাদ দেওয়ার কারণ হিসেবে দেখানো হয় ভিসা জটিলতাকে। তবে দর্শনা বণিক জানালেন এ সিনেমার চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবুর অনৈতিক প্রস্তাবে সাড়া না দেওয়ায় তার সঙ্গে আর যোগাযোগ করা হয়নি।

দর্শনা বণিক গণমাধ্যমকে বলেন, আমি এ ব্যাপারে কারও বিরুদ্ধে কোনো অভিযোগ করতে চাই না। তবে জহির বাবুর সঙ্গে আমার যেদিন শেষ যোগাযোগ হয়েছে, সেদিন তিনি আমাকে বলেন— সাইন করানোর পর প্রযোজক আমাকে কোনো রিসোর্টে নিয়ে যেতে চান। সঙ্গে সঙ্গে তাকে জানাই, এ ধরনের কথা আমি কখনই পছন্দ করি না। শেষে তিনি বলেন, তোমার সঙ্গে মজা করছিলাম। আমি তাকে জানিয়ে দিই— এ ধরনের মজাও যেন ভবিষ্যতে আমার সঙ্গে না করা হয়। 

তিনি বলেন, সেদিনের পর তারা আমার সঙ্গে আর কোনো যোগাযোগ করেননি। দুদিন আগে জানতে পারি, আমি আর এ সিনেমায় নেই। ভিসাসংক্রান্ত কোনো ইস্যু জানা নেই। আমি ঠিক জানি না কেন আমাকে সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে।

তবে দর্শনার অনৈতিক প্রস্তাবের অভিযোগ অস্বীকার করে আবদুল্লাহ জহির বাবু বলেন, এটি আসলে জোকস ছিল। আমি দর্শনাকে ফাজলামো করে কথাগুলো বলেছিলাম। এটিকে সে সিরিয়াসলি নেবে, তা ভাবিনি। তার দাবি, এটা নিছকই ভুল বোঝাবুঝি ছিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম