Logo
Logo
×

বিনোদন

বারবার যে প্রশ্নের মুখে পড়েন সোনাক্ষী সিনহা

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০২৩, ০৩:৪০ পিএম

বারবার যে প্রশ্নের মুখে পড়েন সোনাক্ষী সিনহা

২০১০ সালে দাবাং ছবিতে সোনাক্ষী সিনহার অভিনয় সবার নজর কেড়েছিল।  সেখানে পুলিশ কর্মকর্তার সঙ্গে প্রেমে হাবুডুবু খেয়েছিলেন অভিনেত্রী। 

আর এতবছর পর ওয়েব সিরিজ ‘দাহাদ’-এর হাত ধরে ফের পর্দায় ফিরেছেন সোনাক্ষী। যেখানে অঞ্জলি ভাটির চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী। ইতিমধ্যেই সোনাক্ষী সিনহার অভিনয় প্রশিংসিত হচ্ছে। 

রীমা কাগতি এবং রুচিকা ওবেরয়ের এই ওয়েব সিরিজে সোনাক্ষীকে এক সিরিয়াল কিলারের খোঁজ করতে দেখা যায়। আমাজন প্রাইমের এই ওয়েবসিরিজে বিজয় বর্মা, গুলশান দেবাইয়া এবং সোহম শাহ, জোরা মোরানি, সঙ্ঘমিত্রা হিতৈশীকে-র মতো অভিনেতাকেও দেখা গিয়েছে। 

সোনাক্ষী সিনহার কথায়, এখানে অঞ্জলি কিন্তু সমাজে সাধারণ কর্মক্ষেত্রে যে ধরনের মেয়েদের দেখা যায়, কিংবা পাশের বাড়ির মেয়েদের মতো নয়? তবে অঞ্জলি যতই সাফল্য অর্জন করুন না কেন, সবশেষে সেই এক প্রশ্ন কবে সে বিয়ে করবে? অঞ্জলি একটি গুরুত্বপূর্ণ মামলার সমাধান করছে, কিন্তু তারপরেও সে কি কখনো বিয়ে করবে? সেই প্রশ্ন আসবেই। সামাজিক এই ভাবনাগুলোতেই ধাক্কা দিতে হবে।

সোনাক্ষীর কথায়, তার মতো বলিউড তারকারাও এধরনের প্রশ্নের মুখোমুখি হন। 

অভিনেত্রী বলেন, একজন নারী রাষ্ট্রপতিও হতে পারেন, কিন্তু তাকে এধরনের বিয়ের বিষয়ে জিজ্ঞাসা করা হবেই হবে। আমাকেও এই এক প্রশ্ন করা হয়, সবসময়। আমার বাবা-মায়ের কাছ থেকে নয়, কারণ তারা জানেন আমি আমার কাজ নিয়ে খুশি। তবে আমার মা মাঝে মাঝে অবশ্য আমাকে জিজ্ঞেস করেছেন। তবে সেটা সম্ভবত এমন পরিস্থিতিতে যেখানে লোকজন এসে তাকে কথাটা জিজ্ঞাসা করেন। মাকেও জিজ্ঞেস করা হয় আপনার মেয়ে কখন বিয়ে করবে? আমার সোশ্যাল মিডিয়ায় তাকিয়ে দেখবেন কমপক্ষে ৫০০ জন আমাকে এই একই প্রশ্ন করেছেন। পেশা নির্বিশেষে কোনো নারীই রেহাই পান না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম