Logo
Logo
×

বিনোদন

পথশিশুদের নিয়ে হিরো আলমের ‘টোকাই’ ছবির প্রচারণা শুরু (ভিডিও)

Icon

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২৫ মে ২০২৩, ০৫:৫৫ পিএম

পথশিশুদের নিয়ে হিরো আলমের ‘টোকাই’ ছবির প্রচারণা শুরু (ভিডিও)

আগামী ২ জুন মুক্তি পাবে হিরো আলমের নতুন ছবি টোকাই। ইতোমধ্যে ছবির প্রচারণা শুরু করেছেন তিনি। 

বুধবার গভীর রাতে রাজধানীর কাকরাইল, মৌচাক, মালিবাগ, মগবাজার, এফডিসিসহ বিভিন্ন এলাকায় নিজ হাতে টোকাই ছবির পোস্টার লাগিয়েছেন আলম।

যাদের জীবনের গল্প নিয়ে টোকাই ছবিটি নির্মিত হয়েছে, সেই পথশিশুদের সঙ্গে নিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন হিরো আলম। আলমকে কাছে পেয়ে পথশিশুরা আপ্লুত হয়ে পড়ে। আলমের সঙ্গে তারা ‘আমি টোকাই, আমরা টোকাই’ স্লোগান ধরে। এ সময় আলম তাদের হলে নিয়ে টোকাই ছবি দেখাবেন বলে প্রতিশ্রুতি দেন।

হিরো আলম যুগান্তরকে বলেন, সবসময় দর্শকদের ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করি। এবারো তার ব্যতিক্রম হবে না। টোকাই ছবিতে দর্শক আমাকে ভিন্নরূপে দেখতে পাবেন। ভক্তদের ওপর আমার পূর্ণ আস্থা আছে। আশা করি, আমাকে যারা ভালোবাসেন তারা হলে গিয়ে ছবিটি দেখবেন।

তিনি আরও বলেন, টোকাই ছবিটি খুব বেশি হলে মুক্তি দেওয়ার ইচ্ছা নেই। দেশের যেসব হলে দর্শক বেশি হয় সেসব হলে ছবিটি প্রদর্শনের ব্যবস্থা করব। তার আগে নিয়ম করেই ছবিটির প্রচারণা করে যাব। আমি সবসময় নিজের কাজ নিজে করতেই পছন্দ করি।

হিরো আলমের প্রযোজনায় মুকুল নেত্রবাদীর গল্পে টোকাই ছবিটি নির্মাণ করেছেন বাবুল রেজা। এতে প্রবীণ নির্মাতা কাজী হায়াত, চিত্রনায়ক মেহেদী, রেহেনা জলি, দুলারী, ড্যানি রাজ, রিনা খানের মতো অভিজ্ঞ শিল্পীরা অভিনয় করেছেন। গানে কণ্ঠ দিয়েছেন মনির খান, সুইটি ও রাশেদ জামান।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম