Logo
Logo
×

বিনোদন

কান উৎসবে ভুল করে যে নামে ডাকা হলো উর্বশীকে

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০২৩, ১১:১৩ এএম

কান উৎসবে ভুল করে যে নামে ডাকা হলো উর্বশীকে

ঋষভ পন্তকে ঘিরে হামেশাই চর্চায় থাকেন উর্বশী রাউতেলা। তবে এবার পন্ত নয়, কান উৎসব নিয়ে আলোচনায় এই বলি তারকা। বুধবার সকালে সামাজিকমাধ্যমে তার কান চলচ্চিত্র উৎসব ২০২৩-এর প্রথম লুক দেখান তিনি। 

প্রতি বছরের মতো এই বছরেও একাধিক নামজাদা ভারতীয় তারকা পা রেখেছেন কানের লাল গালিচায়। তাদের মধ্যে অন্যতম উর্বশী রাউতেলা। প্রথম দিন গোলাপি গাউনে সেজেছিলেন উর্বশী। গোলাপি বল গাউনে ডিজনি প্রিন্সেসের অবতারে ধরা দেন উর্বশী। অফ শোল্ডার গাউনের সঙ্গে গলায় পরেছিলেন সরীসৃপের আদলে তৈরি গহনা, যা নিয়ে চর্চা কম হয়নি। 

দ্বিতীয় দিনেও আরও বেশি করে চর্চায় উর্বশী। কমলা রঙের একটি গাউন পরে কানের লাল গালিচায় এসে উপস্থিত হয়েছিলেন তিনি। তবে তাকে দেখে উর্বশী বলে চিনতেই পারেননি সেখানে উপস্থিত আলোকচিত্রীরা। তাকে অন্য এক তারকা ভেবে ভুল করে বসলেন চিত্রগ্রাহকরা। উর্বশী রাউতেলাকে ঐশ্বর্যের নামে ডেকে বসলেন আলোকচিত্রীরা। সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

এ ঘটনায় রীতিমতো রেগে আগুন ঐশ্বর্যের অনুরাগীরা। তবে আলোকচিত্রীদের এই ভুলে এতটুকুও রাগ করেননি উর্বশী নিজে। বরং ঐশ্বর্যা ডাক শুনে হেসেও ফেলেছেন তিনি। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে উর্বশীর প্রতিক্রিয়ার সেই ভিডিও।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম