Logo
Logo
×

বিনোদন

হঠাৎ আরিয়ানের প্রশংসায় পঞ্চমুখ পলক

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৩, ১১:০২ এএম

হঠাৎ আরিয়ানের প্রশংসায় পঞ্চমুখ পলক

বলিউডে এখনো পা রাখেননি শাহরুখপুত্র আরিয়ান খান। ক্যামেরার সামনে হোক কিংবা ক্যামেরার পেছনে— কোনো জায়গাতেই এখনো দেখা মেলেনি তার। কিন্তু তার পরও যেন তার জনপ্রিয়তার কোনো অভাব নেই। আর হঠাৎই তার প্রশংসায় পঞ্চমুখ পলক তিওয়ারি।

পলকের মা শ্বেতা তিওয়ারি টেলিভিশনের পরিচিত মুখ। তবে মেয়ে পলক তিওয়ারি ওই পথে হাঁটেননি। বরং বলিউডের তিন খানের মধ্যে এক খানের ছবির মাধ্যমে অভিনয়ের জগতে পা রাখতে চলেছেন তিনি। সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে পলকের। 

সাইফ আলি খানের পুত্র ইব্রাহিম খানের সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে সংবাদে শিরোনাম হচ্ছেন পলক তিওয়ারি। সম্প্রতি ইব্রাহিমের সঙ্গে একাধিক পার্টিতে দেখা গেছে পলককে। যেসব পার্টিতে উপস্থিত ছিলেন আরিয়ান খানও। 

আরিয়ান সম্পর্কে পলককে প্রশ্ন করা হলে পলকের উত্তর— ‘আরিয়ান খুব শান্ত প্রকৃতির মানুষ। খুব মিষ্টি ছেলে। ও খুব বেশি কথা বলে না। যেটুকু বলে, তাতেই সবাইকে ভাবতে বাধ্য করে। তার পর ও পার্টিতে নিজের মতো মিশে যায়।’

সংবাদমাধ্যম ও অনুরাগীদের সঙ্গে শাহরুখ খানের সম্পর্ক কারও অজানা নয়। তবে ছেলে আরিয়ান খান সে ক্ষেত্রে বাবার থেকে কিছুটা আলাদা। প্রচারের আলো থেকে কিছুটা দূরেই থাকেন শাহরুখপুত্র। তবে আরিয়ানের এই স্বভাবই নাকি তাকে আরও আকর্ষণীয় করে তোলে, জানান পলক তিওয়ারি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম