Logo
Logo
×

বিনোদন

স্বামীর সঙ্গে বন্ধন ছিন্ন, তবু দেবরকে শুভেচ্ছা পাঠান সামান্থা!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৩, ১০:৪৬ পিএম

স্বামীর সঙ্গে বন্ধন ছিন্ন, তবু দেবরকে শুভেচ্ছা পাঠান সামান্থা!

সম্প্রতি সাবেক স্বামী নাগার ভাই অখিল আক্কিনেনির জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠান অভিনেত্রী। শুধু তাই নয়, অখিলের আসন্ন ছবির পোস্টারও শেয়ার করেছেন সামান্থা। 

তারপরই জবাবে অখিল সামান্থাকে লেখেন- আশা করব, তোমার প্রত্যাশা পূরণ করতে পারব। সামান্থার অসুস্থতার সময়ও নিয়মিত তার খবরাখবর নিয়েছেন নাগার ভাই। বৈবাহিক বন্ধন না থাকলেও নাগার পরিবারের সঙ্গে এখনো আত্মীয়তা বজায় রেখেছেন সামান্থা।

সাবেক স্বামীর সঙ্গে তার সম্পর্কের সমীকরণ বদলে গেলেও শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক যে এখনো রেখেছেন এ অভিনেত্রী- তার প্রমাণ মিলল। যদিও এ মুহূর্তে নাগার জীবনে নতুন নারীর আগমনের খবরে সরগরম। তবে এবার সামান্থার পদক্ষেপ সম্পর্কের নতুন দিকনির্দেশ করছে। 

দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত দম্পতি ছিলেন সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্য। চার বছরের দাম্পত্য জীবনের পর ২০২১ সালে হঠাৎ বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেন তারা।  

তবে বিপরীতে এ কথাও শোনা যায়, ঘনিষ্ঠ দৃশ্যে সামান্থার অভিনয় নিয়ে আপত্তি ছিল নাগা এবং তার পরিবারের। বাড়ির বৌকে কোনোভাবেই ‘সাহসী’ চরিত্রে দেখতে নারাজ ছিলেন তারা।

অবশ্য শ্বশুরবাড়ির চাপিয়ে দেওয়া সেই ‘ফতোয়া’ উপেক্ষা করেই ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ ঘনিষ্ঠদৃশ্যে অভিনয় করেন সামান্থা। ‘পুষ্পা: দ্য রাইস’ ছবিতে ‘আইটেম’ গানেও তাকে দেখেছেন দর্শক। এ কারনেই নাকি নাগার সঙ্গে তার সম্পর্কে চিড় ধরে বলে গুঞ্জন শোনা যায়।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম