Logo
Logo
×

বিনোদন

অর্জুনের সঙ্গে কবে ঘর বাঁধছেন প্রশ্নে যা বললেন মালাইকা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৩, ০৮:৫৩ পিএম

অর্জুনের সঙ্গে কবে ঘর বাঁধছেন প্রশ্নে যা বললেন মালাইকা

প্রথম বিয়ে ভেঙে গিয়েছে ২০১৬ সালে। তারপর থেকে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা অরোরা। এবার কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই যুগল?

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে। তারপর থেকেই অর্জুনের সঙ্গে প্রেম মালাইকার। প্রথমদিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন আর কোনো লুকোচুরি নেই এ যুগলের। নিজেদের সম্পর্ক নিয়ে সমাজমাধ্যমেও বেশ খোলামেলা অর্জুন ও মালাইকা। 

বিয়ে কবে করছেন? প্রশ্নের মুখে পড়ে মালাইকার উত্তর- ‘আমরা পরবর্তী অধ্যায়ের জন্য প্রস্তুত।’ তবে কি খুব শিগগিরই ছাঁদনাতলায় দেখা যেতে চলেছে মালাইকা ও অর্জুনকে? তুঙ্গে যুগলের অনুরাগীদের উত্তেজনা।

দুজনের বয়সের মধ্যে পার্থক্য ১২ বছরের। এক সন্তানের মা তিনি। অর্জুনের সঙ্গে সম্পর্কের প্রথমদিকে একাধিক বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকাকে। তবে সময়ের সঙ্গে বদলেছে পরিস্থিতি। এখন নিজেদের মধ্যে বেশ স্বচ্ছন্দ দুই তারকাই। 

এক সাক্ষাৎকারে মালাইকা জানান, বয়সের পার্থক্য নাকি কখনই তাদের প্রেমের পথে অন্তরায় হয়ে দাঁড়ায়নি। মালাইকা বলেন, অর্জুন ওর বয়সের তুলনায় অনেক বেশি পরিণত। ও ভীষণ যত্নবানও। আমার মনে হয় না ওর মতো পুরুষ এখনকার দিনে খুঁজে পাওয়া যায়। 

একবার বিয়ে ভেঙেছে মালাইকার। সেই তিক্ততা থেকে কি বেরিয়ে আসতে পেরেছেন তিনি? মালাইকার উত্তর- অনেকেই মনে করেন আমার একবার বিবাহ বিচ্ছেদ হয়েছে বলে আমি আর কখনো বিয়ে করব না। সেটা কিন্তু ঠিক নয়। আমি এখনো বিয়েতে বিশ্বাস রাখি।

অর্জুনের সঙ্গে কবে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি? ‘ছাইয়া ছাইয়া’ খ্যাত তারকা বলেন, আমি আর অর্জুন অবশ্যই নিজেদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যেতে চাই। আমার মনে হয়, আমরা দু’জনেই সেটার জন্য প্রস্তুত। তবে আমরা এখনই খুব বেশি পরিকল্পনা করতে চাই না এটা নিয়ে। আমার খালি মনে হয়, বেশি পরিকল্পনা করলে উৎসাহ কমে যায়।

এখনই বিয়ের তারিখ চূড়ান্ত না করলেও বিয়ে নিয়ে ইতিমধ্যেই ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন মালাইকা। অর্জুনের সঙ্গে ঘর বাঁধতে চান তিনি, সংসার করতে চান চুটিয়ে। কাজও করতে চান মন দিয়ে। নতুন ব্যবসায় মন দিতে চান, অর্জুনের সঙ্গে ঘুরে বেড়াতেও চান তিনি- জানান এই মডেল ও অভিনেত্রী।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম