Logo
Logo
×

বিনোদন

‘ভাইরাসকে ছাড়া ‘থ্রি ইডিয়টস’র ব্যাপারে চিন্তা করো কিভাবে’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০২৩, ০৪:৪৩ এএম

‘ভাইরাসকে ছাড়া ‘থ্রি ইডিয়টস’র ব্যাপারে চিন্তা করো কিভাবে’

দর্শক মনে স্থায়ী ভালোবাসার জায়গা দখল করে নেওয়া বলিউডের কাল্ট ক্লাসিক সিনেমাগুলোর একটি ‘থ্রি ইডিয়টস’। রাজকুমার হিরানি নির্মিত ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৯ সালে।এখনো এই ছবির প্রতি দর্শকের ভালোবাসা টের পাওয়া যায়।

গত ১৪ বছরে ‘থ্রি ইডিয়টস’র কোনো সিক্যুয়েলের কথা শোনা যায়নি। তবে আচমকা শুক্রবার সেই ইঙ্গিত করলেন ছবিটির অভিনেত্রী কারিনা কাপুর। ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তা দিয়ে বিষয়টি সামনে এনেছেন তিনি।

সোশ্যাল হ্যান্ডেলে কারিনার এই পোস্টে ঘনীভূত হয় রহস্য।‘থ্রি ইডিয়টস’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আমির খান, আর মাধবন ও শারমান জোশি। 

সম্প্রতি তাদের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, তিনজন মিলে কোনো সংবাদ সম্মেলনে কথা বলছেন।

ওই ছবির সূত্র ধরেই কারিনা বলেন, ‘আমি মাত্রই জানতে পারলাম যে যখন ছুটি কাটাতে গিয়েছিলাম, ওই সময়ে এই তিনজন (আমির, মাধবন, শারমান) কিছু একটা করছে। এই প্রেস কনফারেন্সের ছবি চারদিকে ছড়িয়ে পড়েছে, যা আমাদের কাছ থেকে লুকিয়ে রেখেছিল তারা। 

সেই রহস্যের জট না খুলতেই নতুন জল্পনায় ফেলে দিলেন ছবির অন্যতম চরিত্র শিক্ষক বোমান ইরানি। ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল তৈরি হচ্ছে, অথচ তাকেই জানানো হলো না? রীতিমতো অবাক ভাইরাস। খানিকটা চটেও গেলেন তিন ইডিয়টের ওপর।

বোমান ইরানিও বিষয়টি নিয়ে ভিডিও বার্তা দিয়েছেন। তিনি বলেছেন, ‘তোমরা ভাইরাসকে ছাড়া ‘থ্রি ইডিয়টস’র ব্যাপারে চিন্তা করো কিভাবে? এটা তো ভালো হলো যে, কারিনা আমাকে ফোন করে জানিয়েছে। না হলে আমি তো জানতেই পারতাম না! এটা ঠিক না। বড় কিছু করা হচ্ছে, অথচ আমাদের না জানিয়েই। আমি ভেবেছিলাম, আমরা বন্ধু। তাহলে বন্ধুত্ব কোথায়?’

ছবিটিতে আসল র্যাঞ্চোর ভূমিকায় অভিনয় করেছিলেন জাভেদ জাফরি। তবে পুরো ছবিজুড়ে এই নাম ধারণ করে থাকেন আমির খান। বোমান ইরানি ফোন করে সিক্যুয়েলের বিষয়টি জাভেদকে জানান। এরপর জাভেদও ভিডিও বার্তা দেন।

তার ভাষ্য- ‘সাধারণত আমি এসব করি না। কিন্তু খারাপ লেগেছে, তাই। আজকের গরম খবর দেখেছেন? ‘থ্রি ইডিয়টস পার্ট টু’ বানানো হচ্ছে, তাও আসল র্যাঞ্চোকে ছাড়া! আপনারা সবাই জানেন, আমিই আসল র্যাঞ্চো ছিলাম; ও (আমির) তো ছোট ছিল। আমি ভেবেছিলাম, প্রথম পর্বটা সবাই মিলে বানিয়েছিলাম, সিক্যুয়েলও একসঙ্গে বানাব।’

এদিকে বোমানের এই ভিডিওর উত্তর দিয়েছেন শরমন জোশী। ভিডিওর নিচে অভিনেতা লেখেন, ‘ক্ষমা করবেন ভাইরাস... মানে বোমান ইরানি স্যার। আপনি প্লিজ রাগ করবেন না। আমি আপনাকে সব কিছু বুঝিয়ে বলছি। আপনি প্লিজ ফোন তুলুন।’ 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম