Logo
Logo
×

বিনোদন

বিয়ের আগেই হানিমুন করছেন মালাইকা-অর্জুন!

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মার্চ ২০২৩, ০৭:৫৩ পিএম

বিয়ের আগেই হানিমুন করছেন মালাইকা-অর্জুন!

মালাইকা অরোরা ও অর্জুন কাপুর বলিউডে বেশ আলোচিত এক জুটির নাম। পর্দায় তারা থাকুক বা নাই থাকুক, তাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা হবেই। তাদের প্রেম কাহিনী সবাই উপভোগ করেন। 

আরবাজের সঙ্গে বিচ্ছেদের পরই মালাইকা অরোরা প্রকাশ্যে এনেছে তার ও অর্জুন কাপুরের সম্পর্কের খবর। তবে এখনই বিয়ে নয়, লিভইন সম্পর্কে রয়েছেন তারা। বিয়ে করার ইচ্ছে রয়েছে মালাইকার, সে বিষয়ে কোন রাখঢাক ছাড়াই মুখ খোলেন অভিনেত্রী। 

সম্প্রতি বিয়ে প্রসঙ্গে মালাইকা প্রথমেই জানান, বিয়ের কোনও বয়স হয় না, তাই কোনও তাড়া নেই। বর্তমানে তারা প্রি-হানিমুন চুটিয়ে উপভোগ করছেন। খবর টাইমস অব ইন্ডিয়ার। 

মালাইকা আরও বলেন, আমরা এখন সম্পর্কের পরিণত ধাপেই রয়েছি। আরও অনেক কিছু জানার বাকি আছে। তবে আমরা একে অন্যের সঙ্গে সংসার করার বিষয় ভীষণ সিরিয়াস। আমরা এই প্রসঙ্গে, হাসি, ঠাট্টা করি, তবে আমরা এটা নিয়ে ততটাই ভাবি। একটা সম্পর্কে তুমি সর্বদাই পজিটিভ ও স্বস্তি অনুভব করবে। আমিও তাই করি। অর্জুন আমার আত্মবিশ্বাস বাড়ায়। তবে আমার মনে হয় সবটাই সামনে তুলে আনা সঠিক নয়। প্রতিটা দিন আমরা একে অপরকে ভালবাসি, একে অপরের কাছে থাকতে চাই। আমি অর্জুনকে বলি আমি তোমার সঙ্গে বৃদ্ধ হতে চাই। বাকিটা আমরা ঠিক করে নেব। তবে এটা আমি জানি ও আমার।

মালাইকা অরোরা বরাবরই অর্জুন কাপুরকে নিয়ে বিয়ের ইঙ্গিত দিয়েছেন। তবে এবার কি বাজতে চলেছে বিয়ের সানাই! উঠছে এমন প্রশ্ন। কারণ মালাইকা অরোরা সদ্য তার ওটিটি-শো-এর সেট তার বোন অমৃতার সঙ্গে আড্ডায় মজেছিলেন। সেখানেই মায়ের হাতের বালা কার, তা নিয়ে মনে কৌতুহল জাগলে বিষয়টা স্পষ্ট হয়ে যায়, কারণ মালাইকা অরোরা বলে বসেন যে তার বিয়ের সম্ভবনা সব থেকে বেশি। সেই কারণেই তিনি রাখবেন মায়ের বালা। আর তার থেকেই শুরু হয়ে যায় চর্চা, তবে বিয়ের স্পষ্ট ইঙ্গিত দিলেন মালাইকা! 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম