Logo
Logo
×

বিনোদন

এক ক্লিকেই ১ লাখ হারালেন অভিনেত্রী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ মার্চ ২০২৩, ১১:১৩ এএম

এক ক্লিকেই ১ লাখ হারালেন অভিনেত্রী

মাত্র এক ক্লিকেই এক লাখ রুপি হারালেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী নাগমা। অনলাইন প্লাটফরমে মাত্র এক ক্লিকে লাখ রুপি খোয়ালেন নব্বই দশকের জনপ্রিয় এ বলিউড অভিনেত্রী। 

কেওয়াইসি ফ্রডের কবলে পড়ে এই মোটা অঙ্কের অর্থ হারালেন এ অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, গত ২৮ ফেব্রুয়ারি ৯৯ হাজার ৯৯৮ রুপি হারিয়েছেন অভিনেত্রী নাগমা, যা বাংলাদেশি মুদ্রায় এক লাখ ২৮ হাজার টাকারও বেশি।

নাগমা মোবাইল ফোনে একটি এসএমএস পান। তাতে একটি লিংক ছিল। সেই লিংকে ক্লিক করার পর একটি ফোন আসে। ফোনে অপর প্রান্ত থেকে এক ব্যক্তি অভিনেত্রীকে বলেন, ব্যাংক অ্যাকাউন্টের কেওয়াইসি আপডেট করার জন্য আপনার সহযোগিতা প্রয়োজন।

এভাবে নাগমার ফোনের নিয়ন্ত্রণ অপর প্রান্তে থাকা ব্যক্তির কাছে চলে যায়। পরে ওই ব্যক্তি অভিনেত্রীর অ্যাকাউন্টে গিয়ে বেনিফিশিয়ারি অ্যাকাউন্ট করেন। এর পর অ্যাকাউন্ট থেকে সব অর্থ উধাও হয়ে যায়।

অভিনেত্রী বলেন, অন্তত ২০ বার ওটিপির এসএমএস আসে। পরে বুঝতে পারি অ্যাকাউন্ট থেকে অর্থ নিতে সফল হয়েছেন ওই ব্যক্তি। তবে খুব বেশি অর্থ নিতে পারেনি বলে স্বস্তি।

ভারতীয় সংবামাধ্যমের খবর অনুযায়ী, সম্প্রতি কেওয়াইসি ফ্রডের কবলে পড়ে প্রায় ৮০ জন অর্থ খুইয়েছেন।এদের সবাই একটি বেসরকারি ব্যাংকের গ্রাহক। ইতোমধ্যে কয়েক লাখ রুপি অর্থ হাতিয়ে নেওয়া হয়েছে। কিছু দিন আগেই অভিনেত্রী শ্বেতা মেননও এই প্রতারণার শিকার হন। মুম্বাই পুলিশের সাইবার ক্রাইম সেল এ ব্যাপারে তদন্ত শুরু করেছে।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম