Logo
Logo
×

বিনোদন

বিমানবন্দরে কেন লজ্জায় পড়তে হলো সারাকে?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০২৩, ০৩:২২ পিএম

বিমানবন্দরে কেন লজ্জায় পড়তে হলো সারাকে?

সাইফকন্যা সারা আলী খান নানা কারণে আলোচিত। প্রায়ই তাকে ট্রলের শিকার হতে হয়। বনেদি পরিবারের সন্তান, সেই সঙ্গে নিজেও সেলিব্রেটি। এ কারণেই হয়তো সমালোচকদের দৃষ্টি তার দিকে।

এবার বিমানবন্দরে সরাসরি হেনস্তার শিকার হয়েছেন সারা। ভারতীয় এক মধ্যবয়সী লোক তাকে প্রকাশ্যেই কটাক্ষ করেছেন। 

সোমবার বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন সারা আলী খান। ভিডিওতে দেখা যায়, সারাকে বিমানবন্দরে দেখে কয়েকজন খুদে ভক্ত ছুটে আসেন ছবি তোলার জন্য। তাদের নিরাশ করেননি সারা। 

হাসিমুখে তাদের নিয়ে ছবি তোলেন। এর মধ্যেই ঘটে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। সেই সময়ই সারার গা ঘেঁষে এক মধ্যবয়সী পুরুষ যাচ্ছিলেন।

সারাকে পাশ কাটিয়ে যাওয়ার সময় ওই ব্যক্তির তির্যক মন্তব্য, ‘কেন ফালতু কাজে এদের পেছনে নিজেদের সময় নষ্ট করো?’ একজন প্রাপ্তবয়স্ক মানুষের কাছে এমন মন্তব্য শুনে প্রথমে কিছুটা বিচলিত হন সারা। তবে এমন অপ্রীতিকর মন্তব্য শুনে থেমে যাননি তিনি। কোনো প্রতিবাদও করেননি। বরং একেবারে অগ্রাহ্য করেই বাচ্চাদের সঙ্গে ছবি তোলেন। অটোগ্রাফ দেন।

এই ভিডিও ইতিমধ্যে ভাইরাল, যা দেখে সারার ভক্তরাও বিরক্ত। কেউ কেউ ওই ব্যক্তির আচরণের সমালোচনা করে বলছেন, ‘এমন ব্যবহার মোটেই শোভন নয়।’ কেউ কেউ লিখেছেন, ‘আসলে বয়স বাড়লেই যে সম্মান দিতে শেখেন কেউ, এমনটা নয়। নিজের ব্যবহারে সম্মান আদায় করে নিতে হয়।’
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম