Logo
Logo
×

বিনোদন

কাজের জন্য এসব করতে পারব না: নার্গিস ফাখরি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২৭ পিএম

কাজের জন্য এসব করতে পারব না: নার্গিস ফাখরি

‘রকস্টার’ ছবির হাত ধরে বলিউডে অভিষেক নার্গিস ফাখরির। প্রথম ছবিতেই দর্শক সমাদৃত হয়েছিলেন ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান এ অভিনেত্রী। তার পরে ‘ম্যায় তেরা হিরো’, ‘অজ়হর’-এর মতো ছবিতেও কাজ করেছেন নার্গিস। 

প্রচারের আলোয় উঠে এলেও বলিউড থেকে কিছুটা হারিয়েই গেছেন নার্গিস। তবে তার হারিয়ে যাওয়ার পেছনে আসল কারণ জানালেন অভিনেত্রী। 

রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, ইমরান হাশমির মতো অভিনেতাদের সঙ্গে কাজ করার পরও বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে জায়গা করে নিতে পারেননি তিনি। সুযোগের অভাব, না কি সুযোগ পেয়েও কাজ করতে চাননি অভিনেত্রী?

নার্গিসের উত্তর— ‘অনেকেই যোগ্যতমের ঊর্ধ্বতন নীতিতে বিশ্বাস করেন, কিন্তু আমি এমন মানুষ নই যে কাজের জন্য সব কিছু করতে প্রস্তুত। নিজের মানসিক শান্তির জন্য আমি তা করব না।’

বলিউডে কি যৌন হেনস্তার সম্মুখীন হয়েছেন— এমন প্রশ্নে নার্গিস বলেন, ‘আমি সৌভাগ্যবতী যে, আমার সঙ্গে ভীষণ খারাপ কোনো কিছু ঘটেনি। তবে অনেকেই অনেক রকম ইঙ্গিত করেছিলেন। আমি নিজেকে এসবের থেকে দূরে রাখতেই পছন্দ করি। সে ক্ষেত্রে আমি সীমারেখা টানতে জানি।’

গ্ল্যামার জগতে যৌন হেনস্তা নিয়ে এর আগেও মুখ খুলেছেন একাধিক অভিনেত্রী। ‘মিটু’ কাণ্ডেও নাম জড়িয়েছে একাধিক নামি ছবি নির্মাতার। তাদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন অভিনেত্রী থেকে শুরু করে পর্দার পেছনে থাকা ছবির সঙ্গে যুক্ত নারীরাও।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম