Logo
Logo
×

বিনোদন

হলিউডে যার সঙ্গে অভিনয়ের আগ্রহ কারিনার 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩৬ পিএম

হলিউডে যার সঙ্গে অভিনয়ের আগ্রহ কারিনার 

হলিউড দুনিয়া বলিউড নায়িকাদের আগ্রহের জায়গা হলেও মার্কিন ইন্ডাস্ট্রি কখনো সেভাবে টানেনি বলে জানিয়েছেন কারিনা কাপুর। তবে তিনি জানিয়েছেন সুযোগ পেলে ‘দ্য নোটবুক’খ্যাত নায়ক রায়ান গসলিংয়ের সঙ্গে অভিনয় করার ইচ্ছা পোষণ করেছেন।
 
অবশ্য সেক্ষেত্রে গসলিংকে মুম্বাইয়ের কোনো কাজ নিয়ে আসতে হবে। কারণ কারিনার ভাষায়, তার পক্ষে যুক্তরাষ্ট্রে উড়াল দেওয়া ‘সম্ভব নয়’।

ভারতীয় বিনোদনভিত্তিক পোর্টাল পিংকভিলার প্রতিবেদনে বলা হয়েছে- নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন এবং মহেশ ভাট কন্যা আলিয়া ভাটও পা রেখেছেন হলিউডে। তবে কি কারিনা পিছিয়ে পড়েছেন?

কারিনার উত্তর- আমি কখনো হলিউডে কাজ করতেই চাইনি। আমি এখানে সংসার পেতেছি। আমার দুই সন্তান এখনো অনেক ছোট, তাদের ছেড়ে আমি যেতেই পারব না। তাছাড়া বলিউডই আমার শিকড়। 

জানা গেছে, বলিউডের তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর মার্ভেল সুপারহিরো হয়ে আসছেন; তবে অভিনয়ে সশরীরে নয়, কণ্ঠশিল্পী হয়ে জনপ্রিয় এ সিরিজে আসছেন তারা।

এটি মার্ভেলের প্রথম ‘অডিবল সিরিজ’। পডকাস্ট সিরিজটিতে মার্ভেল সুপার হিরোদের চরিত্রে শোনা যাবে বলিউড তারকাদের কণ্ঠ।

কারিনা বলেন, মার্ভেল সিরিজ ভারতে আসায় আমি খুশি। শিল্পীরা এখান থেকে হলিউডে যাচ্ছেন, যদি সেখান থেকেও শিল্পীরা আমাদের দেশে আসেন কাজ করতে, তা হলে আমরা সম্মানিত হব।

হলিউড তারকা রায়ান গসলিং সম্পর্কে কারিনার প্রত্যাশা, এই অভিনেতা যদি কখনো মুম্বাইয়ে আসেন, তাহলে তার সঙ্গে কাজ করতে তিনি আগ্রহী।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম