Logo
Logo
×

বিনোদন

ছেলে কেমন আছে, কানাডা থেকে জানালেন কুমার বিশ্বজিৎ 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ০১:১১ পিএম

ছেলে কেমন আছে, কানাডা থেকে জানালেন কুমার বিশ্বজিৎ 

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের একমাত্র ছেলে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। নিবিড় কুমারের দুর্ঘটনার খবর পেয়ে কানাডা গেছেন বিশ্বজিৎ। সেখান থেকে ছেলের শারীরিক অবস্থার কথা জানিয়েছেন। 

নিবিড়ের সঙ্গে যারা ছিল তাদের তিনজনই মারা গেছেন। বেঁচে আছেন নিবিড়। তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে। 

বিশ্বজিতের ছেলে কেমন আছেন-জানতে মুখিয়ে আছেন তার স্বজন ও শুভানুধ্যায়ীরা। কানাডা গিয়ে দেশের সংগীতাঙ্গনের একাধিক ব্যক্তিকে তিনি বার্তা পাঠিয়েছেন। জানিয়েছেন, নিবিড়ের অবস্থার উন্নতি হয়েছে।

বৃহস্পতিবার ভোরে গীতিকবি সংঘের সভাপতি শহীদ মাহমুদ জঙ্গী সোশ্যাল হ্যান্ডেলে বলেছেন, ‘বিশ্বজিৎ জানালো- নিবিড় আগের চেয়ে ভালো আছে। আলহামদুলিল্লাহ। চলুন দোয়া জারি রাখি। দুর্ঘটনায় নিহত শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বাড়ৈ ও আরিয়ান দীপ্তর আত্মার মাগফিরাত কামনা করি।’

একই খবর দিয়েছেন সংগীতশিল্পী কিশোর দাসও। তার সঙ্গেও কথা হয়েছে কুমার বিশ্বজিতের। সেই সূত্রে কিশোর বলেন, ‘নিবিড়ের অবস্থা উন্নতির দিকে। মহান সৃষ্টিকর্তার অশেষ দয়ায় নিবিড় গতকালকের চেয়ে এই মুহূর্তে ভালো আছে। নিবিড়ের কাকা অভিজিৎ দা ও ওর বাবা কুমার বিশ্বজিৎ স্যারের সঙ্গে কথা হলো। আগামী ৬ ঘন্টার ভেতর নিবিড়ের সার্জারি হবে।’

প্রসঙ্গত, কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার কানাডায় থেকে লেখাপড়া করেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম