Logo
Logo
×

বিনোদন

কোন অ্যাপার্টমেন্টে সংসার পাতবেন সিদ্ধার্থ-কিয়ারা, দাম কত জানেন?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৪ পিএম

কোন অ্যাপার্টমেন্টে সংসার পাতবেন সিদ্ধার্থ-কিয়ারা, দাম কত জানেন?

৭ ফেব্রুয়ারি মঙ্গলবার রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্যালেসে বসেছিল বলিউডের তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের আসর। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে পরদিন জয়সালমির থেকে মুম্বাইয়ের দিকে রওনা দেন নতুন দম্পতি সিদ্ধার্থ ও কিয়ারা।   
সদ্যবিবাহিত এই দম্পতির মুম্বাইতে বিয়ের রিসেপশনের আয়োজন করা হয়। শনিবার দিল্লি থেকে মুম্বাইতে ফেরেন তারা। মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে দম্পতিকে দেখে ক্যামেরাবন্দি করেন ভারতীয় তারকারা; যা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এখন এই দম্পতি যে নতুন বাড়িতে থাকবেন সেটা নিয়ে শুরু হয়েছে চর্চা। যেখানে নতুন সংসার পাতবেন বলিউডের এই দম্পতি।

ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাতে একটি উঁচু ভবন দেখা যাচ্ছে। ভিডিও অনুসারে, এটি সেই বিল্ডিং- যেখানে সিদ্ধার্থ এবং কিয়ারার নতুন অ্যাপার্টমেন্ট রয়েছে। সিদ্ধার্থ এবং কিয়ারা এই অ্যাপার্টমেন্টটি সপ্তাহখানেক আগে কেনেন।
মিড ডের রিপোর্ট সূত্রে জানা গেছে, এই ফ্ল্যাটটি ৩,৫০০ বর্গফুটজুড়ে বিস্তৃত এবং মূল্য ৭০ কোটি টাকা। অভিনেতার ইচ্ছাই ছিল- এমন একটি বাড়ি হবে, যেখান থেকে বসে সমুদ্র উপভোগ করা যাবে।  
এদিকে রোববার সিদ্ধার্থ-কিয়ারার মুম্বাই রিসেপশনে উপস্থিত ছিলেন- জুহি চাওলা, অনিল কাপুর, শাহরুখ খান, অজয় দেবগন, অক্ষয় কুমার, করণ জোহর, শহিদ কাপুর, পরিণীতি চোপড়া, বরুণ ধাওয়ান এবং মনীশ মালহোত্রার মতো তারকারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম