Logo
Logo
×

বিনোদন

অল্পের জন্য রক্ষা পেলেন ঊর্বশী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:০৭ পিএম

অল্পের জন্য রক্ষা পেলেন ঊর্বশী

ঊর্বশী ঢোলাকিয়া। ফাইল ছবি

রিয়েলিটি শো ‘বিগ বসের’ জনপ্রিয় মুখ ঊর্বশী ঢোলাকিয়া অল্পের জন্য রক্ষা পেলেন সড়ক দুর্ঘটনা থেকে। ভারতের মুম্বাইয়ে শুটিংয়ে যাওয়ার পথে শনিবার দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, ঊর্বশী শনিবার শুটিংয়ের জন্য মিরা রোড ফিল্ম স্টুডিওর দিকে যাচ্ছিলেন। তখন হঠাৎ করে একটি স্কুলবাস অভিনেত্রীর গাড়ির পেছন থেকে ধাক্কা দেয়। একটুর জন্য রক্ষা পান তিনি।

অভিনেত্রীর গাড়িচালক বলেন, গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেও ঊর্বশী কোনো চোট পাননি। গুরুতর কোনো ঘটনা ঘটেনি। ঊর্বশী গাড়ি নিয়ে ঘটনাস্থল থেকে নিরাপদে বেরিয়ে যান। গাড়িচালকের বিরুদ্ধে কোনো অভিযোগ করা হয়নি।

‘বিগ বস’ সিজন ৬-এর বিজয়ী ঊর্বশী। তিনি হিন্দি টেলিভিশন জগতে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। জনপ্রিয় ধারাবাহিক ‘কসৌটি জিন্দেগি কে’তে কমলিকা চরিত্রে অভিনয় করেন তিনি। তার অভিনয় তুমুল জনপ্রিয় হয়ে উঠেছিল।

ধারাবাহিকের পাশাপাশি বেশ কিছু হিন্দি ও মালায়লম ছবিতেও অভিনয় করেছেন ঊর্বশী। একতা কাপুরের ‘নাগিন ৬’-এ অভিনয় করার পর সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন তিনি। ঊর্বশী পরিচালক তরুণ চোপড়ার ‘অবৈধ’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন।

ঊর্বশী মাত্র ১৬ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেছিলেন। ১৭ বছর বয়সে যমজ সন্তানের মা হন তিনি। সেই বিয়ে বেশিদিন টেকেনি। বিয়ের দুই বছরের মাথায় বিচ্ছেদ হয় তাদের। এরপর আর বিয়ে করেননি তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম